১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

বরিশালে রুমান হত্যা মামলায় দম্পতি আটক

আপডেট: জুলাই ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশালে অটোচালক রুমান হত্যা মামলার জট উন্মোচন করেছে পুলিশ। শুক্রবার বিএমপি মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।গত ২৯শে জুন রাত ১০ টায় চাদমারী থেকে অটোচালক রুমান জমাদ্দারের অটো ভাড়ায় নিয়ে আসলাম তাঁর স্ত্রী খাদিজাকে নিয়ে শশুর বাড়ি উদ্দেশ্য রওয়ানা নিয়ে যায়। সেই রাত থেকেই নিখোজ হন অটোরিকশা চালক রুমান। দুইদিন খোঁজ না পেয়ে তাঁর খালা সুমি বেগম ১লা জুলাই থানায় সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি একইসাথে অটোরিকশার মালিক মাহিদুল ইসলাম কোতোয়ালি মডেল থানায় একটি চুরি সংক্রান্ত অভিযোগ করেন।তদন্ত কর্মকর্তা এসআই আল-আমীন তদন্তের এক পর্যায়ে, নিরলস পরিশ্রম ও বুদ্ধিদীপ্ত কৌশলে বাকেরগঞ্জ শর্ষী ফাড়ি এলাকা থেকে রং পরিবর্তন করা অবাস্থায় উক্ত অটোরিকশা উদ্ধার করেন ও একই উপজেলার ফরিদপুর ইউনিয়ন এর বাকরদা গ্রামের আক্কাস খানের বাড়ি থেকে গত ১০ জুলাই আসলাম ও তাঁর সহযোগী স্ত্রী খাদিজাকে গ্রেফতার করেন। অতঃপর দেয় তথ্যের ভিত্তিতে বহু নাটকিয়তার অবসান ঘটিয়ে খুনের সরঞ্জাম উদ্ধার করেন।
ব্যাপক জিজ্ঞাসাবাদে খুনি দম্পতি হত্যার দায় স্বীকার করে বলেন, ঐদিন বাকেরগঞ্জ থানাধীন রুমানকে রাঙামাটি নদীর পাড়ে নিয়ে অটোরিকশাটি আশি হাজার টাকায় বিক্রির কথা বললে রুমান বলেন, অটোরিকশা মালিকের সাথে কথা বলতে। একপর্যায়ে রুমানকে কিছু বুঝে উঠতে না দিয়ে ধারালো ছুরি দিয়ে জবাই করে পেট কেটে নদীতে ফেলে দেই।জিজ্ঞাসাবাদে আরও জানায়, উক্ত দম্পতি তিনমাস ধরে এ হত্যা পরিকল্পনা করে আসছিল।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।