১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

উজিরপুরে প্রতিবন্ধী ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

আপডেট: জুলাই ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল হক মুন্নাঃ
বরিশালের উজিরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রীকে একাধিকবার ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৩ জুলাই বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় উজিরপুর মডেল থানার এস,আই জাফর সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যাপক অভিযান চালিয়ে ধর্ষক আজিজুল বিশ্বাস ২১ কে গ্রেফতার করেছে। দঃধামুরা ধর্ষকের বাড়ীর আঙ্গিনায় সালিশী বৈঠক চলাকালীন সময়ে তাকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য শোলক ইউনিয়নের দঃধামুরা গ্রামের বারেক বিশ্বাসের ছেলে লম্পট আজিজুল বিশ্বাস বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের শহিদুল ইসলাম বেপারীর মেয়ে প্রতিবন্ধী অষ্টম শ্রেণীতে পরুয়া ছাত্রীকে সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।
সর্বশেষ ১৮ জুলাই রাতে লম্পট আজিজুল ওই ছাত্রীকে ডেকে নির্জন স্থানে নিয়ে পুনরায় ধর্ষণ করে। বিষয়টি বাড়ীর লোকজন টের পেলে ধর্ষণের ঘটনা এলাকায় চাউর হয়। ছাত্রীর পরিবার জানতে পেরে ২২শে জুলাই উজিরপুর মডেল থানার তার পিতা শহিদুল ইসলাম বেপারী বাদী হয়ে ধর্ষক আজিজুল বিশ্বাসের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে লম্পটের পরিবার ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে পালিয়ে থাকা লম্পট আজিজুলকে ২৩ শে জুলাই সকালে বাড়ীতে হাজীর করে এবং দুপুর ১২টায় এলাকায় কতিপয় মোড়লদের নিয়ে বাড়ীর মধ্যে শালিশি বৈঠক বসায়।এ সময় উজিরপুর মডেল থানার এস,আই জাফর শালিশি বৈঠক থেকে ধর্ষন মামলার আসামি লম্পট আজিজুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস, আই জাফর জানান ২৪ জুলাই সকালে আসামীকে জেলহাজতে প্রেরণ করা হবে এবং ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য বরিশাল হাসপাতালে প্রেরন করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।