১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

উজিরপুরে নদী থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্ত

আপডেট: জুলাই ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল হক মুন্নাঃ
বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নে গতকাল ৩ জুলাই শুক্রবার বেলা আনুমানিক দুপুর ২টার দিকে সন্ধা নদীর শাখা কচাঁ নদীতে ভেসে আসা নারীর লাশের পরিচয় শনাক্ত করা হয়েছে, উজিরপুর মডেল থানায় এসে লাশ শনাক্ত করেন এবং মডেল থানা পুলিশ আজ ৪ জুলাই শনিবার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।জানা যায় মাদারীপুরের কালকিনি সিটখানার স্থানীয় জহির বেপারীর মেয়ে বৃষ্টি (১৪)নারায়নগঞ্জের কাঁচপুরে পরিবারের সাথে থাকে এবং ওইখানে একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। পরিবারের সাথে বাড়ীতে বেড়াতে এসে গত ৩০জুন মঙ্গলবার সিটখানা বাড়ি সংলগ্ন আইয়ালখা নদীর শাখা নদীতে ছোট বোনকে সাথে নিয়ে কলা গাছের ভেলা নিয়ে সাতার শিখতে গেলে নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকজন নদীতে জ্বাল মেরে অনেক খোঁজা খুঁজি করে ও পরে ফায়ার সার্ভিসের ডুবরি নিয়ে সন্ধান করে এবং স্বজনরা ট্রলার নিয়ে নদীতে অনেক খোঁজ করেও সন্ধান মেলেনি বৃষ্টির।
পরে গতকাল উজিরপুর হারতা থেকে সন্ধ্যা নদীর শাখা কঁচা নদীর চর থেকে লাশ উদ্ধারের পর সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদ পেয়ে স্বজনরা উজিরপুর মডেল থানায় এসে লাশ চিন্হত করে। তখন কান্নায় ভেঙে পরে স্বজনরা।উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) হেলাল উদ্দীন আজ শনিবার স্বজনদে কাছে লাশ হস্তান্তরের ব্যপারটি নিশ্চিত করেন। তিনি আর জানান কালকিনি থানা পুলিশ পরর্বতী আইনগত ব্যবস্থা নিবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।