১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

আপডেট: জুলাই ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা করোনায় আক্রান্ত হয়ে শনিবার সকালে ঢাকার বারডেম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।পরিবার সূত্রে জানা গেছে, গত ২৪ জুন রাত সাড়ে ৮টার দিকে তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আমতলী হাসপাতালে ভর্তি হন। পরের দিন (২৫ জুন) সকালে তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। হঠাৎ তার অবস্থার অবনতি হলে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার বারডেম হাসপাতালে প্রেরণ করা হয়। ওই রাত থেকেই তাকে আইসিইউতে নেয়া হয়। পরে গত ২৭ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আমতলী হাসপাতালে এসে পৌছায়। ৮ দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার সকাল সোয়া আটটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন। আমতলী হাসপাতালে তিনি সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তার ডায়েবেটিস থাকায় শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল। এ কারণে তাকে আমরা উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠিয়েছিলাম। শুনলাম আজ সকালে তিনি নাকি মারা গেছেন।উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, স্বাস্থ্যবিধি মেনেই তার জানাজা ও লাশ দাফন করা হবে।আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদের চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, সাধারণ সম্পাদক পৌর মেয়র মো: মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মজিবর রহমান ও উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি সদর ইউপি চেয়ারম্যান মো: মোতাহার উদ্দিন মৃধা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।