১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অপরাদে ৩ জনের কারাদণ্ড

আপডেট: জুলাই ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের শুক্রবার রাতে এক স্কুলছাত্রীর বিয়ে হচ্ছিল। আগৈলঝাড়া থানা পুলিশ সংবাদ পেয়ে বরসহ তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই রাতে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালতে বরসহ তিন জনকে ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।স্থানীয়রা ও এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিক (২৫) এর সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের নবম শ্রেণির ছাত্রী কেয়া মন্ডলের বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে। স্থানীয়দের সংবাদে থানা পুলিশের এসআই সুশান্ত কুমার বর মৃদুল মল্লিক, তাঁর মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বাল্যবিয়ে আসর থেকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃতদের ওই রাতেই আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতের বাল্য বিয়ের অপরাধে বরসহ তিন জনকে ৬ মাস করে কারাদণ্ডাদেশ দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল কারাগারে প্রেরণ করা হয়েছে।এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অপরাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।