১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

বিএমপি থেকে বদলী হলেন এডিসি আবুল কালাম আজাদ, জনমনে স্বস্তি

আপডেট: জুলাই ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:
অবশেষে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) থেকে বদলী হলেন আলোচিত এডিসি আবুল কালাম আজাদ। মঙ্গলবার(৩০ জুন) অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোঃ মুনিবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টার্স ঢাকা স্বাক্ষরিত ৪৪.০১.০০০০.০১১.১৯.০০৩.১৯-১০৭১নং স্মারকের মাধ্যমে এ তথ্য জানা গেছে। তাকে বরিশাল রেঞ্জের ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে। এরআগে সোমবার(২৯ জুন) বিএমপির উত্তর জোন থেকে দক্ষিন জোনে বদলীর আদেশ হয়েছিল। পরে মঙ্গলবার (৩০জুন) ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলীর আদেশ জারি হয়।জানা গেছে, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার বাসিন্দা বিসিএস ২৭ তম ব্যাচের এ কর্মকর্তা ২০০৮ সালে পুলিশে যোগদান করেন। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তরের দায়িত্ব পালন কালে নানা কারনে তিনি আলোচিত-সমালোচিত। অবশেষে তার বদলীর খবরে জনমনে স্বস্তি দেখা দিয়েছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।