৫ই জুলাই, ২০২০ ইং, রবিবার

বরিশালে ১৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ২৫ হাজার ৪০০ টাকা জরিমানা

আপডেট: জুন ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :
সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা,পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না ও ভেজাল পণ্য বিক্রি করায় ৮ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৭ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানকে ২৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।শনিবার (২৭ জুন) বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দীন পরিচালিত অভিযানে নগরের বগুরা রোডে নিউ আল বারাকা মটরস ও মেসার্স ফ্লোরা ট্রেডার্সকে ৫ হাজার করে ১০ হাজার টাকা, আমতলার মোড়ে ওয়ান টু নাইননাইন প্লাস শপকে ৩ হাজার টাকা এবং বাজার ডেলিভারি ডটকম নামক সুপারশপকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন পরিচালিত অভিযানে ২ প্রতিষ্ঠান ও ৪ ব্যক্তিকে ৩ হাজার ৯শ টাকা জরিমানা করা হয় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান পরিচালিত অভিযানে ৩ ব্যক্তিকে ১ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।