৫ই জুলাই, ২০২০ ইং, রবিবার

বরিশালে কৃষক সমিতির মানববন্ধন

আপডেট: জুন ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ
বিনা সুদে কৃষকদের ঋণ প্রদান, উৎপাদিত পণ্যের লাভজনক মূল্যে নিশ্চিত করাসহ স্বাস্থ্য ও জনবান্ধব বাজেটের দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় কৃষক সমিতি বরিশাল জেলা কমিটির উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।কৃষক নেতা কমরেড আনিসুল ইসলাম সবুজের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু, কৃষক নেতা কমরেড মোজ্জাম্মেল হক ফিরোজ, নজরুল মল্লিক, জেলা ছাত্রমৈত্রী সভাপতি মিন্টু দে ও মহানগর সভাপতি শামিল শাহরুখ তমাল এবং ইমরান নূর প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সরকার শিল্পপতিদের প্রনোদনার মাধ্যমে অর্থের জোগান দিয়ে তাদেরকে আরও বিত্তবান হওয়ার সুযোগ সৃষ্টি করে দিচ্ছে।অথচ কৃষকরা ঘাম ঝড়িয়ে মাঠে ফসল উৎপাদন করে দেশের খাদ্য ঘাটতি পূরন করার চেস্টা করলেও সরকার তাদের ধানের মূল্য দিতে কার্পন্য করছে।বক্তারা অবিলম্বে চলমান বাজেটের মাধ্যমে কৃষকের উৎপাদিত টন্যের লাভজনক মূল্যে নিশ্চিত করা ও ভর্তুকি প্রদানের দাবি জানান।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।