৫ই জুলাই, ২০২০ ইং, রবিবার

বরিশাল হাসপাতালে করোনা উপসর্গে এক নারীসহ তিন জনের মৃত্যু

আপডেট: জুন ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে এক নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে।
গত মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে বুধবার বিকেল পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন এই তিন রোগীর মৃত্যু হয়।মৃত্যু হওয়া তিন জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।
সব শেষ বুধবার বিকেল পৌঁনে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জেলার উজিরপুরের সানুহার গ্রামের এক বৃদ্ধা (৬৫)।এর আগে করোনা উপসর্গ নিয়ে গত রবিবার রাত ৮টায় ওই নারীকে (মনোয়ারা বেগম) শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা।দুপুর ২টার দিকে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের (৭০) মৃত্যু হয়। এর আগে করোনা উপসর্গ নিয়ে গত রবিবার সন্ধ্যায় পটুয়াখালীর রাঙ্গাবালীর গাইনখালীর ওই বৃদ্ধকে (শাহ আলম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা।এছাড়াও গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তির (৫৬) মৃত্যু হয়।
করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠীর নলছিটির তিমিরকাঠী এলাকার ওই ব্যক্তিকে (জাকির হোসেন) মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।