২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার

রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডাঃ আনোয়ার আর নেই

আপডেট: জুন ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মামুনুর রশীদ নোমানী : বরিশালের ঐতিহ্যবাহী বেসরকারি হাসপাতালের প্রতিষ্ঠাতা ও মালিক ডাঃ আনোয়ার হোসেন আর নেই (ইন্নালিল্লাহে …..রাজেউন)। ৮ জুন তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বেসরকারি একটি এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নিয়ে যাওয়া হয়। ঢাকার এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে তিনটায় ইন্তেকাল করেন।

করোনা মহামারিতে যখন বরিশালের সকল -বেসরকারি হাসপাতাল ক্লিনিক প্রাইভেট চেম্বারে ডাক্তারগন রোগীদের চিকিৎসা সেবা বন্ধ করে দিয়েছিলেন সেই মুহুর্তে একবারের জন্য ডাঃ আনোয়ার তিনি চিকিৎসা সেবা প্রদান বন্ধ করেন নি। তিনি নিজে ২৪ ঘন্টা চিকিৎসা সেবা দিয়েছেন। সকল রোগী যেন চিকিৎসা সেবা পায় সেজন্য রাহাত আনোয়ার হাসপাতাল চালু রেখেছেন। বরিশালের রোগীদের কাছে আশির্বাদ স্বরুপ হয়ে উঠেন ডাঃ আনোয়ার ও রাহাত আনোয়ার হাসপাতাল।

ডাঃ আনোয়ার একজন চিকিৎসকই নন তিনি একজন সফল উদ্যোক্তা,একজন সমাজ সেবক ও একজন মানবিক মানুষ ছিলেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন এফ এফ এল বিডি ফাউন্ডেশন ও ফেন্ডস ফর লাইফ পরিবার।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।