৫ই জুলাই, ২০২০ ইং, সোমবার

নলছিটিতে শাবাব ফাউন্ডেশনের ৩য় লাশ দাফনকাজ

আপডেট: মে ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি সংবাদদাতা : ২৬ মে নলছিটি উপজেলার ৪নং রানাপাশা ইউনিয়নের রানাপাশা গ্রামের আব্দুল মজিদ খানের পুত্র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান ওরফে মানিকের লাশ দাফনকাজ সম্পন্নের মধ্য দিয়ে শাবাব ফাউন্ডেশনের ৩য় লাশ দাফনকাজ সম্পন্ন হলো।

ঢাকার জিনজিরার ব্যবসায়ী মানিক হৃদ রোগে আক্রান্ত হয়ে আজ সকালে ঢাকার একটি ক্লিনিকে ইন্তেকাল করেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার লাশ নলছিটির রানাপাশা গ্রামে এনে দাফন দেয়া হবে এ খবর প্রকাশের পর ওই গ্রামের দাফনকাজ সম্পন্নের সাথে জড়িতরা অস্বীকার করে। এর প্রেক্ষিতে নলছিটি শাবাব ফাউন্ডেশনের ১০ সদস্যদের প্রতিনিধি দল দাফনকাজ সম্পন্ন করেন।

এর আগে ১৭মে নলছিটি পৌরসভার নাঙ্গুলী গ্রামের মৃত্যু তছলিম উদ্দীন খান করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলে তার লাশ শাবাব ফাউন্ডেশন দাফনকাজ সম্পন্ন করেন। তার আগে সুবিদপুর ইউনিয়নের ভোজপুর গ্রামের নাসির উদ্দীন নামের এক যুবক শ্বাসকষ্ট ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা গেলে এলাকার লোকজন দাফনকাজ সম্পন্ন করতে অস্বীকৃতি জানালে শাবাব ফাউন্ডেশন তার দাফনকাজ সম্পন্ন করেন।

তিনটি দাফনকাজে সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন  সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির (সাবেক কাউন্সিলর,নলছিটি পৌরসভা)।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।