৫ই জুলাই, ২০২০ ইং, সোমবার

চিকিৎসাধীন করোনা যোদ্ধাদের ঈদ উপহার দিলেন বরিশালের পুলিশ সুপার

আপডেট: মে ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : 
বর্তমান বিশ্বে এখন আতঙ্ক একটাই করোনাভাইরাস। এর থেকে নিস্তার পয়নি বাংলাদেশও। প্রতিদিনই দেশে আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। আর মৃত্যুর মিছিলও দীর্ঘ হচ্ছে।এমন পরিস্থিতিতে করোনার বিরুদ্ধে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছেন পুলিশ সদস্যরা। তারা করোনার সংক্রমণ থেকে জনগণকে রক্ষা করতে জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত একাধারে পরিশ্রম করে যাচ্ছেন।আর এ কাজটি করতে গিয়ে নিজেরাই ঝুঁকির মধ্যে পড়েছেন বরিশালে কর্মরত জেলা এবং মেট্রোপলিটন পুলিশের সদস্যরা। এরই মধ্যে ত্রিশ জনের বেশী পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।যার মধ্যে বর্তমানে ১৮ জন চিকিৎসাধীন রয়েছেন বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে। চিকিৎসাধীন জেলা, আরআরএফ ও মেট্রোপলিটন পুলিশের এসব করোনা যোদ্ধাদের ঈদ উপহার দিয়েছেন বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম- বিপিএম (বার)।
তিনি ঈদ উপহার স্বরূপ তাদেরকে প্যাকেট করে কেমিক্যালমুক্ত বিভিন্ন ধরনের ফল-মূল পাঠিয়েছেন পুলিশ হাসপাতালে। করোনা পরিস্থিতিতে জেলা পুলিশের এই শীর্ষ কর্তার অসামান্য উপহার পেয়ে খুশি করোনা যোদ্ধারা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।