২৭শে মে, ২০২০ ইং, বুধবার

ঝালকাঠিতে করোনা সংকটে দুস্থদের মাঝে ব্যবসায়ী সুমন তালুকদারের উপহার সামগ্রী বিতরণ অব্যাহত

আপডেট: মে ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মামুনুর রশীদ নোমানী : ঝালকাঠিতে করোনা সংকটে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন তালুকদার।

সামাজিক ও মানবিক কাজে তিনি ইতিমধ্য সর্বস্তরের মানুষের মন জয় করেছেন। ঝালকাঠীর বিভিন্ন স্থানে শত শত পরিবারের মাঝে প্যাকেট ভর্তি করে ঈদ সামগ্রী উপহার দেন। সামগ্রীর মধ্যে ছিল চাল, পোলার চাল, তেল,বুট,চিড়া, চিনি ও দুধ। এছাড়া নগদ অর্থসহ করোনা প্রতিরোধের বিভিন্ন সামগ্রী বিভিন্ন পেশার মানুষদের মাঝে বিতরন করেছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে ও রমজানের রোজা উপলক্ষে এপ্রিল মাস থেকে একটি ভ্যান গাড়িতে ইফতার সামগ্রী নিয়ে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে পথচারী রোজদার ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতারণ করেন সুমন তালুকদার।

 


এখন তিনি একই পন্থায় ঈদ সামগ্রী বিতরন করছেন। এছাড়া তিনি মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণসহ হাত ধোয়া কর্মসূচিও চালিয়ে যাচ্ছেন সুমন তালুকদার।

ঝালকাঠির ৯নং ওয়ার্ডের কলাবাগানের মানুষ সুমন তালুকদারের ঈদ উপহার পেয়ে তারা আনন্দিত।

এ ব্যাপারে সুমন তালুকদার বলেন, বর্তমান করণা পরিস্থিতিতে, এক মানবিক বিপর্যয়ের মুখোমুখি হতে যাচ্ছি আমরা। সেই লক্ষ্যে দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার, সাবেক সফল শিল্প ও খাদ্য মন্ত্রী, ঝালকাঠির বাসীর অহংকার, আলহাজ্ব আমির হোসেন আমু ইতিমধ্যে ঝালকাঠি বাসীকে দিয়েছেন খাদ্য সহযোগিতা ও নিরাপত্তা ব্যবস্থা, নিয়মিত খোঁজখবর রাখছেন তিনি। আমির হোসেন আমুকে ভালবেসে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শামীম আহমেদ তিনি করোনা পরিস্থিতির শুরু থেকে এখন পর্যন্ত, তার খাদ্য সহযোগিতা চলছে, ঝালকাঠী খেটে খাওয়া ও নানা মানুষের মধ্যে।

আমি আমার ব্যক্তিগত ভাবে আমার যা কিছু আছে, আমি তাই নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছি, আমি মনে করি এ যেন ৭১ এর আর এক পূর্ণ আবৃত্তি, এটা একটা যুদ্ধ, এই যুদ্ধে আমাদের জয় হতেই হবে ইনশাআল্লাহ।
সুমন তালুকদার ঝালকাঠি সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজিয়া ট্রেডার্স এর স্বত্বাধীকারী।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।