২৭শে মে, ২০২০ ইং, বুধবার

গৌরনদীতে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ্

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

গৌরনদী প্রতিনিধি।। বৈশ্বিক মহামারি কারেনা সংকট ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গৌরনদীতে কর্মরত সাংবাদিকদের আর্থিক শুভেচ্ছা উপহার দিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পূর্ণ মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।
ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান গৌরনদীর চারটি সাংবাদিক সংগঠনের সভাপতি/ সম্পাদকের হাতে ঈদ শুভেচ্ছা ও অর্থ তুলে দেন। গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা ও সম্পাদক মনীষ চন্দ্র বিশ্বাস, গৌরনদী রিপোর্টাস ইউনিটির সভাপতি পলাশ তালুকদার ও সম্পাদক এস, এম, মিজানসহ অন্যন্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের সদস্যদের পক্ষে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর দেয়া অর্থ পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের কাছ থেকে গ্রহন করেন।
গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা বলেন, করোনার ক্লান্তি লগ্নে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ তৃণমূলের করোনা যোদ্ধা সাংবাদিকদের সংকটকালে তাদের পাশে সহায়তা হাত বাড়িয়ে সত্যিকারে অভিভাবককের দায়িত্ব পালন করেছেন এবং মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। গৌরনদী রিপোর্টাস ইউনিটির সভাপতি পলাশ তালুকদার বলেন, দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক ও উন্নয়নের রুপকার বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর এই বিপদের দিনে সাংবাদিককের পাশে দাড়িয়ে আবারও প্রমান করলেন তিনি শুধু সাংবাদিকদের অভিভাবকই নয়। তিনি সাংবাদিকদের দরদী বন্ধু। সকল সাংবাদিক নেতৃবৃন্দরা জানান, তারা এভাবেই চিরদিন আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে তাদের পাশে চান।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।