২৭শে মে, ২০২০ ইং, বুধবার

করোনা পরিস্থিতি মোকাবেলায় পিরোজপুরে আশার খাদ্য সহায়তা হস্তান্তর অনুষ্ঠিত

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : বিশ্বব্যাপি করোনা (COVID19) ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বৈশ্বিক মহামারী দেখা দেয়ায় সারা বিশ্ব আজ স্থবির হয়ে আছে। আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। ফলে নিম্ন আয়ের মানুষ এবং দরিদ্র জনগোষ্টির মধ্যে দেখা দিয়েছে খাদ্য সংকট। খাদ্য সংকট মোকাবেলায় বাংলাদেশ সরকার ত্রানসামগ্রী বিতরনের ব্যাপক কর্মসুচী গ্রহন করেছে। উক্ত কর্মসুচীর অংশ হিসাবে বেসরকারী উন্নয়ন সংস্থা আশা নিজস্ব উদ্যোগে সারা বাংলাদেশে দরিদ্র জনগোষ্টির মাঝে ১২ কোটি টাকার ত্রান সামগ্রী বিতরনের কর্মসুচী ঘোষনা করেছে। সে লক্ষ্যে আশা-পিরোজপুর জেলা অফিস কর্তৃক করোনা পরিস্থিতি মোকাবেলায় ৫০০(পাচঁশত) প্যাকেট খাদ্য সহায়তা (প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তৈল এবং ১ কেজি লবণ)যা পিরোজপুর জেলা প্রশাসকের এর নিকট হস্তান্তর করা হয়| হস্তান্তর অনুষ্ঠানে আশার পক্ষে উপস্থিত ছিলেন আশা-পিরোজপুর ডিভিশনাল ম্যানেজার মীর আনিছুর রহমান, ডিস্ট্রিক্ট ম্যানেজার শেখ ফিরোজ আহমদ, পিরোজপুর সদর অঞ্চলের রিজিওনাল ম্যানেজার শংকর লাল পাল, পিরোজপুর সদর-০১ ব্রাঞ্চের ম্যানেজার মোঃ আবু বকর ছিদ্দিক , পিরোজপুর সদর-০২ ব্রাঞ্চের ম্যানেজার মোঃ সিরাজুল ইসলাম এবং ব্রাঞ্চের এবিএম সহ অন্যান্য কর্মীগন।

এছাড়াও পিরোজপুর জেলার পিরোজপুর সদর, ভান্ডারিয়া, কাউখালী, ইন্দুরকানি, নেছারাবাদ ও নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট ২০০ প্যাকেট করে খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়।

আশা সারাদেশব্যপী প্রতি জেলা প্রশাসকের নিকট ৫০০ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ২০০ প্যাকেট খাদ্য সহায়তা হস্তান্তর করবে।
তাছাড়াও ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে ১০ ট্রাক করে খাদ্য সহায়তা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।