২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

ঘরবন্দি মানুষের জন্য গান করলেন বরিশাল সদর উপজেলা ইউএনও

আপডেট: মে ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : মহামারি করোনাভাইরাসের সংক্রমণে সবকিছুই অনেকটা থমকে আছে। লকাউনের কারণে দেশের মানুষ অনেকদিন ধরে কার্যত গৃহবন্দি। খুব প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। যে কারণে মানসিক অস্বস্তিতে পেয়ে বসে সবাইকে। মনোবিজ্ঞানীরা এই সময়ে মানসিকভাবে চাঙা থাকতে গান শোনাসহ নানা পরামর্শ দিচ্ছেন।

পেশাদার শিল্পী না হলেও করোনকালে সম্পূর্ণ অন্যভাবে নিজেকে উপস্থাপন করলেন সঙ্গীতপ্রিয় বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ মিলু। গেয়েছেন বিখ্যাত কণ্ঠশিল্পী কুমার সানুর একটি জনপ্রিয় গান। ‘রাতের গায়ে জোনাক’ গানটি গেয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন এই সরকারি কর্মকর্তা।

মোশারেফ মিলুর গান গাওয়া এই প্রথম নয়। এর আগেও নানা সময়ে ঘরোয়া পরিবেশের পাশাপাশি কর্মস্থলে নানা অনুষ্ঠানে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন।

করোনা শুরুর পর থেকে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী বরিশাল সদরে প্রতিনিয়ত অসহায়, খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে সরকারি খাদ্য সহায়তা পৌঁছে দেয়া, সামাজিক দূরত্ব নিশ্চিতে নিরলস কাজ করেছেন এই ইউএনও। যদিও এরই মধ্যে পিরোজপুরের নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি হয়েছেন মিলু।

পেশাগত দায়িত্ব পালনের ফাঁকেই এই গানটি বরিশালের হার্ট টিউন স্টুডিওতে ধারণ করা রেকর্ডিং করা হয় বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

তিনি বলেন, গান বরাবরই আমার প্রিয়। প্রখ্যাত শিল্পী কিশোর কুমারের একটি গান কাভার করার চেষ্টা করলাম। এই করোনার দিনে বাসায় বসে শোনার জন্য সবার প্রতি আহ্বান থাকলো।

তিনি আরো বলেন, ‘আমি গান শুনতে, গাইতে পছন্দ করি। করোনাকালে মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে মনে হলো এ সময় মানুষ বাসায় অবস্থান করছে। তাদের সময় কাটানোর জন্য এখন বিনোদনধর্মী কোনোকিছু বিশেষ প্রয়োজন। এরকম একটা তাগিদ থেকেই মূলত গানটি করেছি। সবাই বাসায় থেকে গান শুনে সময় কাটাক। সবাই সুস্থ থাকুক।’ গানটি শোনার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।