১৪ই আগস্ট, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

শ্রীপুরে বাচ্চাদের টিফিনের ৮ বস্তা বিস্কুট উদ্দার

আপডেট: মে ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের চরফেনুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাচ্চাদের টিফিনের ৮ বস্তা বিস্কুট উদ্দার।

শ্রীপুর পুলিশ ক্যাম্প সূত্রে জানা জায় , গোপন সংবাদের ভিত্তিতে ১২মে মঙ্গলবার বিকালে গ্রাম পুলিশের সহযোগিতায় জামাল হাওলাদার নামে এক ব্যক্তির বাড়ি থেকে বাচ্চাদের টিফিনের ৮ বোস্তা বিস্কুট উদ্দার করা হয়।

বাড়ি থেকে বাচ্চাদের টিফিনের  বিস্কুট উদ্দার অভিযোগের তীর উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাসলিমা বেগমের দিকে, এলাকাবাসী জানান বাচ্চাদের টিফিনের বিস্কুট বিদ্যালয় থেকে বস্তা ভরে তার বাড়ীতে নেওয়ার অভিযোগ নতুন না,  জনগন অভিযোগ করে আরো বলেন প্রধান শিক্ষক বাচ্চাদের টিফিনের বিস্কুট সঠিক ভাবে বন্টন না করে বাড়ি নিয়ে  তার পুকুরের মাছ ও তার গরু ও তার পোষা কুকুর কে খাওয়ায়।

মেহেন্দীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত), মো: গোলাম রহমান সিকদার জানান বাচ্চাদের টিফিনের ৮ বস্তা বিস্কুট উদ্দারের ঘটনা শুনেছি  এবং বিস্কুট শ্রীপুর পুলিশ ক্যাম্প হেফাজতে রয়েছে। সরজমিনে গিয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্তা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।