সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


ঝালকাঠির নলছিটি সুবিদপুরে ছাত্রলীগ সহ-সভাপতিকে অস্ত্র ঠেকিয়ে গুম !
প্রকাশ: ১৩ এপ্রিল, ২০২০, ২:৩৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ঝালকাঠির নলছিটি সুবিদপুরে ছাত্রলীগ সহ-সভাপতিকে অস্ত্র ঠেকিয়ে গুম !

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি সুবিদপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল (২৬) কে ঘর থেকে ডেকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে অমানবিক নির্যাতনের পর গুম করার অভিযোগ উঠেছে একই সংগঠনের সভাপতি-সেক্রেটারীর বিরুদ্ধে। শনিবার রাতে সাড়ে ৭টার দিকে তাকে তুলে নেয়ার পর থেকে অদ্য পর্যন্ত ছেলের কোন হদিস পাচ্ছেনা বলে তার মা মুকুল বেগম অভিযোগ করেছে। এঘটনায় রবিবার সকালে জুয়েলের মা নলছিটি থানায় গেলে থানা চত্বরে উপস্থিত ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সিফাত হাং ও সেক্রেটারী তরিকুল ইসলাম তারিয়ে দেয়। নিরুপায় হয়ে পুত্রের সন্ধানে রবিবার দুপুর ১টার দিকে মুকুল বেগম ঝালকাঠি পুলিশ সুপারের দ্বারস্থ হলে দেখা নাপেয়ে একটি ফোন নাম্বার দিয়ে কোন অভিযোগ থাকলে তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে বললে। এ অবস্থায় সেখান থেকে রাস্তায় বেড়িয়ে কাদতে কাদতে হেটে যাওয়ার সময় কয়েকজন সাংবাদিকের সাথে দেখা হলে আলাপকালে তিনি এ অভিযোগ জানিয়ে পুত্রকে ফিরে পেতে আহাজারী করেন।

নিখোজ ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েলের মা মুকুল বেগম জানায়, কয়েকদিন ধরে সিফাত ও তরিকুল তাদের ঘেরের মাছ আমার ছেলে জুয়েল বীষ দিয়ে মেরেছে অভিযোগ তুলে দুই লক্ষ টাকা দাবী করে আসছে। সেই টাকার জন্যই শনিবার রাতে অন্য লোক দিয়ে আমার ছেলে জুয়েলেকে ঘরের সামনে ডাকে। সে ঘরের সামনে বেরুতেই সিফাত, তরিকুল, তার ভাই নৌবাহিনীতে চাকুরীরত অভি, তারেক, ইউনুসসহ ১০/১২জন অস্ত্র ঠেকিয়ে টানতে টানতে নিয়ে যায় এবং মজিদ সিকদারের বাড়ীর পাশের একটি পুরাতন স্কুল ঘরের কাছে নিয়ে বেধরক মারধর করে। এক পর্যায় রাত আনু: ৯টার দিকে জুয়েল ওদের হাত থেকে ছুটে মোবাইলে ফোন করে মা আমাকে বাচাও, ওরা আমাকে মেরে ফেলবে, আমি ওসি স্যারকেও ফোন করেছি বলেই ফোন কেটে যায়। এরপর থেকে আজ দুপুর পর্যন্ত সারাগ্রাম খুজে ছেলে সন্ধান না পেয়ে নলছিটি থানায় গিয়েও ভিরতে না পেরে পুলিশ সুপারের কাছে সাহায্যের আশায় আসি।

এ বিষয়ে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সিফাত ও সেক্রেটারী তরিকুল জানায়, তরিকুলে বেশ কয়েকটি মাছে ঘের আছে এবং গত ৬এপ্রিলকে বা কারা তার একটি মাছেরঘেরে বীষ দিয়ে মাছমেরেফেলছে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি ডিজি করেন। তখন ওসি সাহেবের পরামর্শ অনুযায় তারা পাহারাদার নিয়োগ করলে শনিবার রাতে তাদেরঘেরের কাছে অজ্ঞাতলোকজনঘোরাফেরা করলে তারা দাওয়া করে ওফোন করে তাদেরকে জানায়। এসময় নলবুনিয়া গ্রামেমোল্লারহাট ক্যাম্পের পুলিশের এএসআই নজরুলও সেখানে থাকে তাকে নিয়েঘেরের কাছে এসেখোজাখুজি করে কাউকে না পেলেও এএসআই নজরুলঘেরের পাশে পরিত্যাক্ত ১টি মোবাইল ফোন ও ১টি বীষের বোতল পায়। তিনি তাৎক্ষনিক বিষয়টি ওসিকে জানায় এবং আজ সকালে তারা মোবাইল ও বীষের বোতল নিয়ে থানায়গেলে তখন জুয়েলের মাও তার ছেলেকে খুজে পাচ্ছেনা অভিযোগ নিয়ে আসে। আসলে অপকর্মের দায় এড়াতে জুয়েল আত্মগোপন করে গুমের নাটক করছে। আমরা তাকে মারধর বা গুম কোন ঘটনার সাথেই জড়িত নই।
এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখায়ত হোসেন বলেন, আমি ঘটনাটি শুনেছি। তবে নিখোঁজ বা খুজে পাওয়া যায় না এটা সঠিক নয়। কারন জুয়েল রাতে আমাকে ফোন দিছে। হয়তো এখন কোন আত্মীয়র বাড়ীতে আতœগোপন করে আছে। তবে তার প্রতিপক্ষরা জানিয়েছে জুয়েল নাকি বিষ নিয়ে পুকিরের মাছ মারতে গেছিলো তখন তাকে ধাওয়া করায় দেওয়ায় দৌড়ে পালিয়ে যায়। তবে বিষয়টি তদন্ত করে ব্যাবস্থা নিবো। অপরাধী যে হউক আইনের আওতায় আনা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: nomanibsl@gmail.com

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  পাঠ্যপুস্তকের ভুল সংশোধন ও দোষি চিহ্নিত করতে দুই কমিটি   সাংবাদিক আলী জসিমের ছেলে জারিফের ইন্তেকাল   বিএনপির কাজ কী? তারা লুটেপুটে খাবে, রাজশাহীর জনসভায় শেখ হাসিনা   মায়ের কাছে থাকবে জাপানি দুই শিশু, মামলা খারিজ   শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তুলুন : রাষ্ট্রপতি   বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী   বরিশাল নগরীতে নৃত্য শিল্পী গনধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার   মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে বাধা দেয়ায় আওয়ামী লীগ নেতার ওপর জুতা নিক্ষেপ জনতার   বরিশাল কৃষি বিভাগে জালিয়াতি :জাদুর চেরাগ মনিরুজ্জামানের হাতে   কিশোরগঞ্জে ছাত্রীকে নিয়ে উধাও মসজিদের ইমাম   গভীর রাতে হিরো আলমের ভোটের প্রচারে মুনমুন   তরুণীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ইউপি সদস্যের   রাজাপুরে কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত   ব‌রিশা‌লে সাজাপ্রাপ্ত ব‌হিষ্কৃত আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার   বাবুগঞ্জে নিজ ঘরে ২নারীকে পরিকল্পিতভাবে হত্যা না চোরের স্প্রেতে মৃত্যু   কলাপাড়ায় খেয়া পারাপারের নামে চলছে নিরব চাঁদাবাজি   মুলাদীতে পছন্দের প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুল মাঠেই শিক্ষককে মারধর   চট্টগ্রামে বেলা’র রিজওয়ানা হাসানের গাড়িতে হামলা   ক্ষমা পেলেন ডা. মুরাদ হাসান   ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন