২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

মেহেন্দিগঞ্জে করোনা রোগী শনাক্ত : ২০০ বাড়ি লকডাউন

আপডেট: এপ্রিল ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

তাজেম আলী লিটন, মেহেন্দিগঞ্জ: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ২জন রোগীর দেহে প্রথমবারের মতো করোনা পজেটিভ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যায় ওই দুই রোগীর পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

তাদের মধ্যে একজন মেহেন্দিগঞ্জ চরগোপালপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের আঃ রব মুন্সি (৬০) দেহে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া গেছে। তিনি নারায়নগঞ্জের একটি গার্মেন্টে চাকরি করতেন। তিনি কয়েকদিন আগে বাড়ি ফেরেন। নারায়নগঞ্জ থেকে এসেছেন সন্দেহে স্থানীয়রা তাকে অনেকটা জোর করে গত বুধবার শের-ই বাংলা হাসাপতালে পাঠালে জরুরী বিভাগ থেকে তাকে করোনা ওয়ার্ডে পাঠানো হয়।

আক্রান্ত রোগির আসে পাশে ২০০ টি বাড়ি লকডাউন করেছে মেহেন্দিগঞ্জ প্রশাসন।

মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, পিজুস চন্দ্র দে, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবিদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ এম রমিজ সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ খবর নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।