২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

বাসায় খাবার পৌছাবেন মিষ্টি জান্নাত

আপডেট: এপ্রিল ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :করোনাভাইরাসের ছোবলে জনজীবন বিপর্যস্ত। সবাই অঘোষিত লকডাউনে হোম কোয়ারেন্টিনে আছেন। বাইরে যেতে পারছে না কেউ। বাইরে বের হওয়া ঠেকাতে সরকার বিভিন্ন পর্যায়ে কাজ করছে। অসহায় গরীবদের সরকারী ও ব্যক্তি উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। কিন্তু মধ্যবিত্তদের অবস্থাও যে করুণ হয়ে উঠেছে। ঘরে খাবার ফুরিয়ে এসেছে। তারা এখন জীবন চালাতে হিমশিম খাচ্ছেন।না পারছেন কারো কাছে হাত পাততে। না পারছেন মান সম্মান ও লোক চক্ষুর ভয়ে কাউকে কিছু বলতে।এমন মানুষের সংখ্যাও নেহায়েত কম নয়। তাদের কথা ভেবেই নতুন উদ্যোগ নিয়েছেন চিত্রনায়িকা ও চিকিৎসক মিষ্টি জান্নাত।  তিনি জানান, বর্তমানে সংকটময় পরিস্থিতিতে যে সকল মানুষগুলো খাদ্যাভাবে ঘরে চুলা জ্বালাতে পারছেন না, তাদের জন্য আমি একটি নতুন উদ্যোগ নিয়েছি। আমার গঠিত ‘জান্নাত সমাজ কল্যাণ সংস্থা’র মাধ্যমে যাদের খাবারের প্রযোজন তারা- 01400499442 এই নাম্বারে যোগাযোগ করলে তাদের বাসায় খাবার পৌঁছে দেওয়া হবে।
এ সহায়তাও ধারাবাহিকভাবে চলবে বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত। এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত বলে মনে করেন এই নায়িকা। এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে চাল, ডাল হস্তান্তর করেছেন স্বল্প আয়ের শিল্পী-কলাকুশলীদের জন্য। এছাড়াও রাজধানীর শাহবাগে সাধারণ মানুষের মাঝে  মাস্ক, গ্লাভস, সাবানসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন মিষ্টি জান্নাত। তিনি ও তার টিম এর সদস্যরা মিলে এক হাজার পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন। এরইমধ্যে ঢাকা ও খুলনা শহরের  আশেপাশের সুবিধা বঞ্চিত ১ হাজার মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন মিষ্টি জান্নাত ও তার টিম। এদিকে নিজের ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছেন মিষ্টি জান্নাত। ২৫ জন কর্মচারীকে অগ্রিম বেতন দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

 

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।