৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং, বুধবার

করোনা বিপর্যয়ে বরিশালে এফ এফ এল বিডি ফাউন্ডেশনের সহায়তা প্রদান

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় পৃথিবীর বিভিন্ন দেশ লকডাউনে রয়েছে। ফলে বিপাকে পড়েছে বাংলাদেশসহ বিভিন্ন দেশ। বাংলাদেশেও লকডাউন থাকায়  প্রচুরসংখ্যক মানুষের কর্ম নেই।  ফলে বর্তমান পরিস্থিতিতে মানবেতর জীবনযাপন করছেন দিনমজুর ও অসহায় মানুষ।
সব কিছু বন্ধ থাকায় কাজের চাহিদা ও ব্যবসা বাণিজ্য নেই। ফলে এমন জরুরি পরিস্থিতিতে  খাবার, বাসা-ভাড়াসহ আর্থিক সংকটে পড়েছেন হাজারও মানুষ ।

এমন পরিস্থিতি বিবেচনায় তাদের পাশে দাঁড়িয়েছে  বিভিন্ন সামাজিক সংগঠন ও এনজিও। অসহায়দের মাঝে সহায়তা প্রদান ও বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে এফ এফ এল বিডি ফাউন্ডেশন। এর মধ্য রয়েছে খাদ্য পন্য বিতরন,লিফলেট,গ্লোভস,মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার।
এই দুর্যোগকালীন সময়ে এগিয়ে এসেছে এফ এফ এল বিডি ফাউন্ডেশনের কর্মকর্তা ও সদস্যরা। সদস্যদের অার্থিক সহায়তায় এসব সহায়তা ও ব্রাকের সহায়তায় লিফলেট বিতরন করা হয় ৪ এপ্রিল বিকেলে  বরিশালের সদর হাসপাতাল,জেলখানা মোড়,কাশিপুর ও সাগরদীতে।
এফ এফ এল বিডি ফাউন্ডেশনের এ ধরনের কার্যক্রম সর্বত্র প্রশংসিত হয়েছে।

বিতরনকালে উপস্থিত ছিলেন এফ এফ এল বিডি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মামুনুর রশীদ নোমানী,সিনিয়র সহ সভাপতি এস এম শিবলু সাদিক,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মুনিরা ইয়াসমিন, কোষাধ্যক্ষ নাজমুল সানী,সদস্য কাওসার, সৈয়দা সুলতানা হ্যাপী ,হাসান ইমাম,কে এম মাহমুদ প্রমুখ।

কার্যক্রম সম্পর্কে মামুনুর রশীদ নোমানী বলেন, ‘এই দু্র্যোগ মুহূর্তে যেসব ভাই ও বোনেরা খাদ্য সংকটে আছেন তাদেরকে সহায়তার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।
এফ এফ এল বিডি ফাউন্ডেশনের সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় সাধ্য অনুযায়ী আমরা সর্বোচ্চ সহযোগিতা করে যাব। সেই সাথে  বিত্তবানদের অনুরোধ করব তারা যেন তাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করতে এগিয়ে আসেন।
চলমান এই সংকটে যারা দিনাতিপাত করছেন তাদের যথা সম্ভব সাহায্য করা এবং যারা সাহায্য করতে চান তাদের কাছ থেকে সাহায্য নিয়ে সুষ্ঠুভাবে বণ্টন করা।

পুরো পৃথিবী নভেল করোনাভাইরাসে আজ বিপর্যস্ত, তারমধ্যে সবচেয়ে বেশি বিপর্যস্ত ইউরোপ মহাদেশ। ইতালি, স্পেন, জার্মান, ফ্রান্স তৈরি হয়েছে মৃত্যুপূরীতে! এই কঠিন পরিস্থিতিতে বাংলাদেশেও আতংক বিরাজ করছে।

এই দুর্যোগ মুহুর্তে দিনমজুর ও অসহায়দের সহযোগীতা করুন। যার যা সমর্থন আছে সে অনুযায়ী এগিয়ে আসুন আপনিও।

দান /অনুদান/সাহায্য পাঠাতে

01779235070/01839970603( বিকাশ পার্সোনাল)

Account Name – ffl bd foundation
united commercial bank,barisal branch
account no#  0322201000000871

Account Name – ffl youth foundation
southeast  bank,barisal branch
account no#  004913100000077

হটলাইন 01877732215/01712423877
মেইল :fflbd18@gmail.com

লাইক পেজ :
https://www.facebook.com/FriendsForLife.BD

ওয়েব :
www.friendsforlifebd.org

www.fflbdfoundation.com

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।