২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

বরিশালে প্রথমবারের মতো শুরু হচ্ছে উদ্যোক্তা মিলনমেলা ২০২০

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল সানী : নবীনদের সঙ্গে প্রবীন উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ সৃষ্টি করতে বরিশালে শুরু হতে যাচ্ছে উদ্যোক্তা মিলনমেলা।

বরিশালে উদ্যোক্তাদের নিয়ে সবচেয়ে বড় প্লাটফর্ম ” উদ্যোক্তা পরিবার বিসিক, বরিশাল ” ফেসবুক গ্রুপের উদ্যোগে উদ্যোক্তাদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে “উদ্যোক্তা মিলনমেলা- ২০২০ ও পণ্য প্রদর্শনী।

আগামী ২৮ ফেব্রুয়ারী শুক্রবার এক দিনব্যাপী উৎসবটি চলবে শিল্প নগরী কেন্দ্র বিসিক, কাউনিয়া,বরিশালে।

বরিশালে প্রথমবারের মতো এই উদ্যোক্তা মিলনমেলার আয়োজন করা হয়েছে। মেলায় ২৫ টি স্টল থাকবে। এতে উদ্যোক্তারা বিনিয়োগ কারীদের সামনে তাদের প্রস্তাব তুলে ধরারও সুযোগ পাবেন। থাকবে উদ্যোক্তাদের পণ্য ও সেবা তুলে ধরার সুযোগ।

মিলনমেলা আয়োজক কমিটির থেকে জানা যায় উদ্যোক্তা মিলনমেলার উদ্বোধন করবেন শিসকে, বরিশালের উপ-মহা ব্যবস্থাপক মোঃ জালিস মাহমুদ। বরিশাল বিসিক মালিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে বরিশাল জেলা প্রশাসক, এসএম অজিঅর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন।

মিলনমেলায় মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র’র ব্যবস্থা রয়েছে।

“উদ্যোক্তা পরিবার বিসিক, বরিশাল” ফেসবুক গ্রুপের উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করেছে এবং সার্বিক সহযোগিতায় থাকছেন বিসিক মালিক সমিতি, বরিশাল।

উদ্যোক্তা মিলনমেলায় পণ্য সেবার প্রদর্শনীতে অংশ নিবে, ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক, জোয়া ফুড এন্ড ক্যাটারিং, এমাজ সলিউশন, শীর্ষবৃন্দু কম্পিটার, আমার হাতের কাজ, বরিশাল লন্ডিঘর, শিল্প কুটির ইত্যাদি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।