১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

রাঙ্গাবালীতে ছেলের খুনের ঘটনায় পথে পথে ঘুরছে বাবা

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জীব দাস গলাচিপা (পটুয়াখালী) থেকেঃ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৌডুবী গ্রামের হাওলাদার বাড়ির ছেলের শোকে বাবা মোঃ মনির হাওলাদার পথে পথে পাগল বেশে ঘুরছে। উল্লেখ্য যে, গত ১৫ জুলাই ষড়যন্ত্রের স্বীকার হয়ে রাহাত হাওলাদারের মৃত্যু হয়।

তার পিতা মনির হাওলাদার নদীতে মাছ ধরতেছিলেন। ঘটনা শুনে তিনি আজ দিশেহারা হয়ে পথে বেড়াচ্ছেন। এ বিষয় মনির হাওলাদার জানান, আমার ছেলে রাহাত হাওলাদারকে ষড়যন্ত্র করে সাইদ, ইমাম ও লিমা সহ আরও নাম না জানা অনেকে মেরে ফেলেছে। আমার স্ত্রী কল্পনা আক্তার কলি গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১১ জন কে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলাটি আদালতে চলমান আছে। আমি ন্যায় বিচার পাওয়ার আসায় পটুয়াখালী জেলা প্রশাসক ও পটুয়াখালী পুলিশ সুপার বরাবরে বুধবার লিখিত অভিযোগ করি। আমি মহোদয়ের কাছে আমার ছেলের ন্যায় বিচার চাই।

এ বিষয় কল্পনা আক্তার কলি বলেন, আমার ছেলেকে যারা মেরেছে তারা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। প্রশাসন এদের দেখেও দেখছে না। আমার ছেলের বিচার পাওয়ার আসায় মানুষের দারে দারে ঘুরে বেড়াচ্ছি।

গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ২৬.০৯.২০১৯ ইং তারিখে একটি মামলা করি। যার মামলা নং-১৫৩/১৯।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।