৩১শে অক্টোবর, ২০২০ ইং, রবিবার

নলছিটির সুবিদপুর ইউনিয়নে চেয়ারম্যানের নির্দেশে যুবককে পিঠিয়ে আহত: মিথ্যা চুরি মামলার পায়তারা

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধিঃ

নলছিটি উপজেলায় ৫ নং সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদারের নির্দেশে শনিবার সকাল ৬ টার দিকে সুজন হাওলাদার (২৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করেছেন। আহত সুজন মালুহার গ্রামের আলো পুলিশের সন্তান।

লিখিত অভিযোগে জানা গেছে সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান সিকাদার এর বিভিন্ন অনিয়ম, অপকর্ম, দূর্নীতির বিরুদ্ধে প্রতিহত করে আসছে এলাকাবাসী। কিন্তুু চেয়ারম্যান তার দূর্নীতির এবং অপকর্মের মাত্রা দিনকে দিন নিজেকে ছাড়িয়ে যাচ্ছে। সুবিদপুরের চিহ্নিত শীর্ষ দূর্নীতিবাজ এবং অপকর্মকারী হিসাবে সর্ব মহলে পরিচিত মুখ।

তার দূর্নীতির বিরুদ্ধে বিভিন্ন তথ্য চিত্র তুলে ধরে এলাকায় পোস্টার লাগানো হয় প্রায় সময়। যাহা প্রাচার করে থাকেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতকর্মী ও সাধারণ জনগন।

তার দূর্নীতি বিরোধী পোষ্টার লাগানোর জন্য সন্দেহ ভাজন ভাবে এলাকার নিরহ এক যুবককে তাহার ক্যাডার বাহিনীর সদস্যরা পিটিয়ে গুরুতর আহত করে।

আহত সুজন জানান, সকাল ৬ টার দিকে তাহার কর্মস্থল ঢাকা যাওয়ার উদ্দেশ্য বাড়ি থেকে বের হলে তাকে তালতলা বাজার মসজিদের সামনে কতিপয় লোক ঢেকে নিয়ে এলোপাতালি ভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে এবং বলে চেয়ারম্যান বিরুদ্ধে পোষ্টার তুই বাজার লাগাও। মার দরের এক প্রর্যায় সুজন আহত হলে তাকে চেয়ারম্যানের ক্যাডার বাহিনীরা তাহার ব্যবসায়ীক অফিসে নিয়ে চুরি নামে গল্প সাজিয়ে পুলিশে সোপর্দ করেন এবং মিথ্যা মামলার পায়তারা চলছে।

আহত সুজনের মা জানান আমার ছেলেকে চেয়ারম্যানের ক্যাডার বাহিনীরা অন্যায় ভাবে মেরে আহত করে এবং তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট চুরির অভিযোগ এনে থানায় পাঠান। আমার নিরাপরাদ ছেলের উপর হামলার বিচার চাই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।