২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

সাংবাদিক মামুন-অর-রশিদের জন্মদিন আজ

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ॥ দৈনিক আমাদের নতুন সময়’র সাংবাদিক মোঃ মামুন-অর-রশিদ এর আজ শুভ জন্মদিন। তিনি বরিশালের স্থানীয় একটি দৈনিক পত্রিকার যুগ্ম-বার্তা সম্পাদক।

জনপ্রিয় অনলাইন ‘বরিশাল বাণী’ এবং আপডেট নিউজ এর সম্পাদক-প্রকাশক। জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় জনকল্যাণ সচিব, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, পূর্বাঞ্চলীয় উন্নয়ন পরিষদের নির্বাহী সদস্য সহ নানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন তিনি।

১৯৮৪ সালের ১ ফেব্রুয়ারী বাকেরগঞ্জ উপজেলার বাদলপাড়া গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম গ্রহন করেন। বাবা মৃত আমিন উদ্দিন হাওলাদার ও মাতা রিজিয়া বেগম (৭০)। সাত ভাই বোনের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ। বড় ভাই হারুন-অর-রশিদ একজন ব্যবসায়ী। সাংসারিক জীবনে ৪ বছরের একমাত্র ছেলের বাবা তিনি।

২০০৬ সালে মাস্টার্স পাশ করে তিনি একটি প্রাইভেট চাকুরীর পাশাপাশি লেখালেখি করছেন। সংবাদ, ছোটপল্প, রম্য রচনা লেখা সহ সাহিত্যের বিভিন্ন বিষয়ে চর্চা করে যাচ্ছেন। তার শুভ জন্মদিনে সহকর্মী, বন্ধুমহল ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।