২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

নগরীর কাউনিয়ায় শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : বরিশালের কাউনিয়া পুরান পাড়া মডেল কিন্টারগার্ডেনের পরিচালক ও প্রধান শিক্ষককে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (২৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় পুরান পাড়া মডেল কিন্ডার গার্ডেন থেকে এই শিক্ষককে ডেকে নিয়ে হাফিজি মাদ্রাসার সামনে বসে এই হামলা চালায় সন্ত্রাসীরা ।

আহত হলো ওই উপজেলার ৩ নং ওয়ার্ড পুরান পাড়া গ্রামের মোঃ সেকেন্দার মিয়ার ছেলে মোঃ সোলাইমান শামীম । আহত মোঃ সোলাইমান শামীমকে স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষণিক শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । বর্তমানে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আহতের স্বজনরা জানান, আমরা কিছু দিন পূর্বে পুরান পাড়া মডেল কিন্টারগার্ডেনের ভবন নির্মাণের কাজ শুরু করি। ভবন নির্মাণ কাজ চলাকালীন সময়ে এ সন্ত্রাসীরা ২লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে ঘটনার দিন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীরা এহামলা চালায় ।

এই সন্ত্রাসী হলো ওই গ্রামের ৩ নং ওয়ার্ড যুবদলের সেক্রেটারি বুলবুল রেজা পিতা মৃত আবুল কালাম মৃধা, সজিব মৃধা ও রাজিব মৃধা পিতা জাহাঙ্গীর মৃধা সহ অজ্ঞাত ৪/৫ দেশীও অস্ত্র রামদা, ছুরি , লাঠিসোটা নিয়ে এ হামলা করে। এ সন্ত্রাসীরা এলাকায় সন্ত্রাসী চাঁদাবাজি মাদক ব্যবসায়ী নেশাগ্রস্থ বলে জানা গেছে। আহত সোলাইমান শামীম বলেন চাঁদার দুই লক্ষ টাকা না দিলে আমার পরিবারকে হত্যা সহ লাশ গুম করে দেওয়ার হুমকি দেয় ।

এ নিয়ে আমি ও আমার পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকিতে দিন কাটাচ্ছি। এ ব্যাপারে কাউনিয়া থানায় অভিযোগ দেয়া হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা আরো জানান ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।