২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

ঝালকাঠিতে সন্ত্রাসী মিলনের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠিতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে দায়ের করা দ্রুত বিচার আইনে মামলার শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল ঝালকাঠির সানাই কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেন ভুক্তভুগী রেহানা বেগম।

তিনি জানান, সদর উপজেলা কেওড়া ইউনিয়নের দক্ষিন পিপলিতা বাজারে জেলা বিএনপির উপদেষ্টা জাহাঙ্গীর আলম খানের ভাড়াটে চিহ্নিত সন্ত্রাসী সৈয়দ হাদিসুর রহমান মিলন ওরফে মুরগী মিলন সন্ত্রাসী বাহীনি নিয়ে বিভিন্ন ধরনের অস্ত্রের মুখে জিম্মি করে আমার আয়ের উৎস দোকান ভাঙচুর সহ দোকানের মালামাল লুটপাট ও ৫/৬ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়। পাশাপাশি দোকানের স্থাপনা ভেঙ্গে গুরিয়ে দেয় এবং আমার শ্লীলতাহানি করে ।

এ সময় আমার স্বামী খালেক ডাকুয়া ঢাকায় ইসতেমায় অবস্থান করলে দোকানের সাটার খুলে নিয়ে এবং দোকান ঘর সন্ত্রাসী মিলনের নেত্রত্বে ভুয়া মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম খান জোর পুর্বক দখল নেয়। এ ঘটনায় আমি গত ১২/১/২০২০ তারিখ ঝালকাঠি থানায় মামলা দায়ের করি । যার নং ১০। মামলা দায়ের করলে সন্ত্রাসী মিলন বাহিনী হয়ে উঠে আরো বেপরোয়া। দ্রুত মামলা প্রত্যাহারের জন্য আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে এফিট ডেফিট করে নেয়। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে আমি ও আমার পরিবারের সকল সদস্যদের খুন করার হুমকি প্রদান করে ।

এদিকে মামলা দায়ের’র পর পুলিশ অভিযোগের বিসয়ে দ্রুত ব্যবস্থা নেয়ায় পুলিশকে হেয় প্রতিপন্ন করতে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে কথিত অনোশন করে যা নিয়ে তীব্র সমালোচনার মুখে পরতে হয় সন্ত্রাসীদের।

এমতবস্থায় ভুক্তভুগী রেহানা বেগম সৈয়দ মিলনের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে দায়ের করা দ্রুত বিচার আইনে মামলার শাস্তির দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী ও ঝালকাঠির সফল মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু ( এমপি) সহ যথাযথ কর্ত্রপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।