২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

পটুয়াখালী পৌরসভায় বেআইনীভাবে ভবন নির্মাণের অভিযোগ

আপডেট: জানুয়ারি ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
পটুয়াখালী প্রতিনিধিঃ
সদর উপজেলার পৌরসভাধীন ৮নং ওয়ার্ড মৃধা বাড়ি সড়ক কালিকাপুর এলাকার প্লান নকশার শর্ত ভঙ্গ করিয়া নির্মাণ বিধির বহির্ভুত সীমানার প্রাচীর ঘেষিয়া বে-আইনীভাবে বহুতলা ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগকারী মোসাঃ খাদিজা বেগম, স্বামী- মৃত ফরিদ উদ্দিন বলেন, আমাদের প্রতিবেশী মোঃ মিজানুর রহমান পিতা- মৃত বারেক খান বে-আইনীভাবে ক্ষমতার অপব্যবহার করে নির্মাণ বিধি বহির্ভুত সীমানার প্রাচীর ঘেষিয়ে বহুতলা ভবন নির্মাণের কাজ করিতেছেন।
উক্ত ভবনের ছাদ নির্মাণ করিলে আমাদের সীমানা প্রাচীর অতিক্রম করিবে। তিনি আরও বলেন. এ বিষয়ে পটুয়াখালী পৌরসভায় কাজ বন্ধের আবেদন করিলে পৌরসভা থেকে ২৭/০৮/২০১৯ তারিখ নির্মাণ কাজ বন্ধ করার নোটিশ জারি করে। তারপরেও পৌরসভার নিষেধাজ্ঞা অমান্য করে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে এবং আবেদনকারীকে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দিয়ে বলে আমি সেনাবাহিনীতে চাকুরি করি।
ধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুমতি নিয়ে কাজ করিতেছি বলে প্রচার করছে।
এ বিষয়ে অভিযুক্তকারী মোঃ মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, তার জায়গায় সঠিকভাবে ভবন নির্মাণ করছেন বলে জানান।
Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।