২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

দশমিনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা থেকেঃ
পটুয়াখালীর দশমিনা উপজেলা বেতাগী সানকিপুর ইউনিয়ানের বড়গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিদ্যালয়ের মাঠে সকাল সাড়ে ১০টায় মাসুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আঃ আজিজ মিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সভাপতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ ফোরকান, সাবেক সহকারী প্রধান শিক্ষক স্বরল কুমার দেবনাথ, লুৎফার মিয়া সমাজ সেবক, মহিবুল আলম বেতাগী সানকিপুর ইউপি চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকরা, সুলতান ভুইয়া, আবুল গাজীসহ এলাকার গর্নমান্য ব্যাক্তিবর্গ।

ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি প্রতিটি স্কুলে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার মাধ্যমে জাতীয় পর্যায়ে দেশের সম্মান বজায় রাখার স্বার্থে ক্রীড়া ও সাংস্কৃতিকে অধিক গুরুত্ব প্রদান করেছে। তিনি ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতায় ভালো ফলাফল অর্জন করে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য গতকাল শনিবার ক্রীড়া ও আজ রোববার সংস্কৃতি অনুষ্ঠানের পুরুস্কার বিতরন আর আগামী কাল সোমবার এসএসসি পরিক্ষার্থীদের বিদায়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।