২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

বেতাগীতে খালে ডুবে যাওয়া শিশু নাঈম :চার ঘন্টা অভিযানের পরেও উদ্ধার হয়নি

আপডেট: জানুয়ারি ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি :

বরগুনারর বেতাগীতে গোসল করতে গিয়ে খালে ডুবে যাওয়া শিশু নাঈমকে চার ঘন্টা উদ্ধার অভিযানের পরেও কোন সন্ধান পাওয়া যায়নি । চলছে পরিবারে আহাজারি ও এলাকায় শোকের মাতন।

জানাগেছে, বেতাগী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খালেক হাজির মসজিদের ঘাটলায় দুপুর দুইটার দিকে মোঃ নাঈম ইসলাম (৭) পাশের বাসার সমবয়সী শিশু আমেনার সাথে বেতাগী খালে গোসল করতে যায় । এসময় সাতাঁর কাটার এক পর্যায় পানিতে ডুবতে যেতে দেখে শিশু নাঈমের মা কাপড় ব্যবসায়ী রিনা বেগমকে খবর দিলে ঐ স্থানে পৌছানোর আগেই পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোজাঁখুজিঁর পরে না পেয়ে বেতাগী ফায়ার সার্ভিস কে জানালে বরিশাল ফায়ার সার্ভিসের চারজন ডুবরি সৈয়দ সারাফাত অালীর নেতৃত্বে একটি টিম দুই ঘন্টাব্যাপী শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযান পরিচালনা করে সন্ধা সাতটায়ও নাঈমের কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় খালের দুই পাড়ে হাজার হাজার জড়ো হয়। এসব মানুষের মাঝে শোকের মাতন ও পরিবারে আহাজারি চলছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিব আহসান বলেন, ঘটনা শোনার পরপরি সংশ্লিষ্ট্যদের উদ্ধার তৎপরতা শুরু করার জন্য নির্দেশ দেয়া হয়। আলোর স্বল্পতার কারনে সাময়িক উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। তবে আগামীকাল সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান চলবে।

এরির্পোট লেখা পর্যন্ত সন্ধা সাড়ে সাতটায় শিশুটি উদ্ধার হয়নি।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।