৫ই জুলাই, ২০২০ ইং, সোমবার

পটুয়াখালী জেলার গলাচিপার চরকাজলে ইট ভাটায় অভিযান, আটক ০২

আপডেট: জানুয়ারি ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালীঃ

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প ও পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযানে  পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চরকাজল এলাকায় অবস্থিত মেসার্স মদিনা ব্রিক্স নামক একটি ইট ভাটায় আজ সকাল আনুমানিক ১১.০০ ঘটিকা হতে দুপুর ০২.০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে।

এসময় লাইসেন্স ব্যতিত অনুমোদনহীন ভাবে ইট প্রস্তুতের অভিযোগে পরিবেশ অধিদপ্তর, বরিশাল এর পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আবদুল হালিম এর নির্দেশে উক্ত ইট ভাটাটি গুড়িঁয়ে দেওয়া হয়।

এ সময় উক্ত ইট ভাটাটির মালিক মোঃ মনজু মুন্সি  কৌশলে পালিয়ে গেলে উক্ত ইট ভাটার ম্যানেজার মোঃ বেল্লাল হোসেন (সোহেল) (৩০) এবং ম্যানেজার সহকারী মোঃ- শামিম হাওলাদার(১৮) আটক করা হয়।

আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রন আইন ২০১৩ (সংশোধন ২০১৯) এর ৪ ধারা মোতাবেক প্রত্যেককে ২০ লক্ষ টাকা হারে সর্বমোট ৪০লক্ষ টাকা অর্থ দন্ড ধার্য করা হয়, অনাদায়ে প্রত্যেককে ০১বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।