২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার

পটুয়াখালীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য সঞ্চয় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ

“ অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পটুয়াখালীতে জাতীয় সঞ্চয় অধিদপ্তর অভ্যন্তরীণ সম্পদ বিভাগ অর্থ মন্ত্রণালয় পরিচালিত জেলা সঞ্চয় অধিদপ্তর এর উদ্যোগে সঞ্চয় দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি শনিবার সকাল ৯ টায় সার্কিট হাউস প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয় সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক দরবার হলে জেলা সঞ্চয় অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ ওবায়দুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুনুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান , অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জসিম উদ্দিন, সহকারী কমিশনার (জুডিশিয়াল মুন্সীখানা) আলাউদ্দিন, কাউন্সিলর দেলোয়ার হোসেন আকন ,এ্যাড. মোঃ কামাল হোসেন, শুকতারা পরিচালক মোসাঃ মাহফুজা ইসলাম, সাংবাদিক মোঃ আতিকুল আলম সোহেল, পটুয়াখালী সদর তথ্য সেবা কর্মকর্তা মোসাঃ পলি বেগম ,ইয়ুথ ভলেন্টিয়ার ফোরামের সভাপতি মোঃ জহিরুল ইসলাম, জেলা সঞ্চয় অধিদপ্তরের অফিস সহকারী মোঃ বাবুল হোসেন,অফিস সহায়ক মোঃ শাহাজুল ব্যাপারী প্রমূখ। উক্ত র‌্যালি ও আলোচনা সভায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহর ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন দেশের সমৃদ্ধি রক্ষা করার প্রত্যয় নিয়ে সাধারণ জনগণ সঞ্চয় করলে উপকৃত হবেন সঞ্চয় ছাড়া সাধারণ জনগণ মধ্যবৃত্ত জনসাধারণ উপকৃত হতে পারে না তাই আমরা সকলে সঞ্চার হাত বাড়িয়ে দেই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।