৩১শে মে, ২০২০ ইং, রবিবার

বাউফলে কবুতরের ঘরে প্রধানমন্ত্রীর ছবি

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

এম.নাজিম উদ্দিন পটুয়াখালী থেকেঃ
পটুয়াখালীর বাউফলে কবুতরের ঘরে কার্পেট হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত পোষ্টার বিছিয়ে কবুতর পালছেন আবদুল জলিল নামের এক শিক্ষক। তিনি উপজেলার ৮১নং দক্ষিণ শৌলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদে কর্মরত রয়েছেন। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, শিক্ষক আবদুল জলিল তার কর্মরত বিদ্যালয়ের ছাদে সরকারি বেঞ্চের কাঠ দিয়ে দুই তলা ছয় কক্ষ বিশিষ্ট কবুতরের ঘর নির্মাণ করে কবুতর পালছেন। এক কক্ষে কার্পেট হিসাবে বিছিয়ে রেখেছে গত (৩১মার্চ-২০১৯) বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের নির্বাচনী পোস্টার। পোস্টারে রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি। পোস্টারের উপরে কবুতরের বিষ্টা পড়ে আছে।
এ ব্যাপারে সহকারি শিক্ষক আবদুল জলিল সাংাদিকদের জানান,পরিত্যাক্ত বেঞ্চ দিয়ে কবুতরের ঘর নির্মাণ করেছি। ছবির প্রসঙ্গে বলেন, ওই ছবি/ পোস্টার আমি রাখিনি।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম জাহান লাইজু বলেন, এব্যাপারে আমি কিছু জানি না।
বিষয়টি উপজেলা শিক্ষা অফিসার রিয়াজুল হক বলেন, সরকারি বেঞ্চের কাঠ দিয়ে কবুতরের ঘর বানানোর কোন সুযোগ নেই। আর ঘরে প্রধানমন্ত্রীর ছবি যুক্ত পোস্টার থাকা চরম অপরাধ। তবে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।