৩১শে মার্চ, ২০২০ ইং, বুধবার

ধ্রুবতারার কেন্দ্রীয় কমিটির এসডিজি সম্পাদক হলেন বেতাগীর অলি আহমেদ

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি :

দেশের শ্রেষ্ঠ যুব সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (DYDF)র কেন্দ্রীয় কমিটির এসডিজি বিষয়ক নির্বাচিত হলেন বরগুনা জেলার বেতাগীর কৃতি সন্তান সাংবাদিক অলি আহমেদ।

৯ ডিসেম্বর ঢাকা খামার বাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে অনুষ্ঠিত সংগঠনের জাতীয় যুব কংগ্রেসে ৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। এতে চেয়ারম্যান নির্বাচিত হলেন বাংলাদেশ সরকারের সাবেক তথ্য ও শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, সাধারন সম্পাদক পুরুস্কার প্রাপ্ত শ্রেষ্ঠ যুব সংগঠক অমিয় প্রাপন চক্রবর্তী অর্ক, সহ- সাধারণ সম্পাদক মোঃ পলাশ তালুকদার।

নব-নির্বাচিত এসডিজি বিষয়ক সম্পাদক অলি আহমেদ বেতাগী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার বেতাগী উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত আছেন।

২০১৫ সাথে ধ্রুবতারার বেতাগী উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালনের মধ্যদিয়ে যাত্রা শুরু হয়। পরবর্তীতে বরগুনা জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি, বরিশাল বিভাগীয় সহ- সভাপতি, কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, বরিশাল ও খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। তার সাংগঠনিক দক্ষতা এবং কর্মতৎপরতার জন্য কেন্দ্রীয় কমিটির এসডিজি বিষয়ক সম্পাদক হিসেবে বর্তমান কমিটির গুরুত্বপূর্ণ দায়িত্ব পান।

অলি আহমেদ নতুন পদের দায়িত্ব পাওয়ার অভিমতব্যক্ত করে বলেন, সকলের সহযোগিতা ও ভালোবাসা পেলে যুব জনগোষ্ঠীকে যুব শক্তিতে রুপন্তর করে সরকারের ২০৩০ সালের মধ্যে এসডিজি অর্জন লক্ষ্য মাত্রা নিয়ে কাজ করে যাবো এবং আমরা আধুনিক দেশের নাগরিক হবো।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।