১৪ই আগস্ট, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
সংবাদ প্রকাশের পর…….. বরিশালে অর্থনীতির শিক্ষক ইংরেজির প্রধান পরীক্ষক পদ থেকে বহিস্কার বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অর্থনীতির শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের ইংরেজির প্রধান পরীক্ষক! মুজিব থেকে বঙ্গবন্ধু হয়ে ওঠায় রেণুর প্রেরণাঃ ‘কারাগারের রোজনামচা’য় বঙ্গমাতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর : গ্রেফতার ৩ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বৃক্ষ রোপণ চাল চুরির ঘটনায় ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা উজিরপুরে নিখোঁজের ৩ দিন পর ছাএের লাশ উদ্ধার বরিশালে নতুন করে ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

মির্জাগঞ্জে শতাধিক অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

হাসান আলী, মিজাগঞ্জ, পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল সংগঠনের পক্ষ থেকে ‘এগিয়ে আসুন মানবতার সেবায়’ এই স্লোগান নিয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

আজ (১২ ডিসেম্বর) রোজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অসহায় ও দুস্থ-দরিদ্র মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি মো: রুহুল আমিন কবির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দরিদ্র কল্যান তহবিল সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ ছিদ্দিক হাওলাদার।

সংগঠনের সদস্য মোঃ মাহাবুল বিশ্বাসের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন মো: ফিরোজ আলম জুয়েলের, মোঃ সোহাগ হাওলাদার,মো: শাহিন হাওলাদারের , মো: ফয়সাল খান সুজন।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মো: সজিব খান রিপন, মোঃ বশির জমাদ্দার, মোঃ বাবুল হাওলাদা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির সদস্যরা আমড়গছিয়া ইউনিয়নের শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করতে পেরে আনন্দ প্রকাশ করেন এবং উপজেলার অন্যান্য সকল সংগঠনসহ ব্যাক্তিগতভাবে সকলকে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। শীতবস্ত্র পেয়ে শীতার্ত দরিদ্র অসহায় মানুষগুলোর মুখে হাসি ও উচ্ছাস দেখতে পাওয়া যায়।

উল্লেখ্য, ‘ উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল ’ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে গত তিন বছরে বিভিন্ন সামাজিক ও জন কল্যাণমূলক কাজ করে আসছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।