১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

নেছারাবাদে পিকনিকের নামে জুয়া আভিযানে : আটক ৩৫

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধিঃ

নেছারাবাদে পিকনিকের নামে ট্রলারে বসে জুয়া খেলার অপরাধে ৩৫ জন জুয়ারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ০৯টার দিকে উপজেলার জলাবাড়ী এলাকার সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে এম ভি কলাভিটা নামীয় একটি ট্রলার থেকে জুয়ারিদের আটক করা হয়। এ সময় জুয়ারিদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু জানান, ঐ দিন রাতে সন্ধ্যা নদীতে কারেন্ট জাল উদ্ধার অভিযানে বের জলাবাড়ী এলাকায় একটি পিকনিকের ট্রলারে জুয়া খেলা অবস্থায় তাদেরকে থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়। এসময় এম ভি কলাভিটা নামীয় একটি ট্রলার, জুয়া খেলার সরঞ্জমাধি এবং নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় নেছারাবাদ থানার এস আই মোঃ নজরুল ইসলামসহ পুলিশের একটি দল সাথে ছিল।

পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। নেছারাবাদ থানা সূত্রে জানা যায়, শনিবার ১২টার দিকে আটককৃত জুয়ারিদের পুলিশ প্রহরার মাধ্যমে পিরোজপুর কোর্টে প্রেরন করা হয়েছে।

সাজাপ্রাপ্ত জুয়ারিরা হল ইউপি সদস্য হুমায়ুন কবির বেপারী, চৌকিদার আব্দুস সালাম, জাকির হোসেন, সুজন হাওলাদার, মামুন বাহাদু, সামসুল হক মাঝি, সুমন সুতার, কাওসার হাং,আক্তার শেখ, শাহ আলম আকন, রহমত উল্লা, হুমায়ুন কবির হাওলাদার, হাফিজ হাওলাদার, মিজান বাহাদুর, সাইফুল ইসলাম বাহাদুর, স্বপন বাহাদুর, আমির হোসেন ঘরামী, জাহারুল শেখ, স্বজল সুতার, জাহিদ তালুকদার, রবিউল বাহাদুর, রফিকুল ইসলাম মৃধা, শামীম ঘরামী, নাজমুল হাসান রনি, শহিদুল ইসলাম আকন, রাসেল খান, লুৎফুর রহমান মাঝি, মিঠু মিয়া সুতার, এমাদুল হাসান, ইস্রাফিল, শাহীন বাহাদুর,ওবায়দুল হক, জসীম শেখ, শাহাদাৎ হোসেন, আরিফ হোসেন সকলেই স্বরূপকাঠি উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

জানা যায়, আটককৃত জুয়ারিরা উপজেলার বলদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।