১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

বরিশালে রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন এর আয়োজনে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্টঃ

বরিশাল নগরীর মুক্তিযোদ্ধা পার্ক এ আজ ০৫/১২/২০১৯ তারিখ বৃহস্পতিবার পথশিশুদের নিয়ে আনন্দ আয়োজন করা হয়।

এ আনন্দ আয়োজন করা হয় বরিশাল নগরীর ৩৫ জন পথশিশু নিয়ে। এ সময় উপস্থিত ছিলেন রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি শাওন অরন্য সহ সংগঠনের সদস্য রুমা আখতার, নাজিফা,পারভেজ,
নুসরাত জাহান,এরিকা,মিজু,
আল আমিন,রেদোয়ান সহ আরো অনেকে।

পথশিশুদের নিয়ে সকাল ১১ টায় কেক কাটার মধ্য দিয়ে এই আনন্দ আয়োজন এর সূচনা করা হয়। কেক কাটার পর পথ শিশুদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

এসময় রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি শাওন অরন্য বলেন, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের জন্য আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস (৫ ডিসেম্বর), যা সাধারণত আন্তর্জাতিক ভলান্টিয়ার ডে নামে পরিচিত,১৯৮৫ সালে জাতিসংঘ সাধারণ পরিষদের দ্বারা গৃহীত একটি আন্তর্জাতিক দিবস উদযাপন করা হয় এটি। স্বেচ্ছাসেবক সংস্থা এবং ব্যক্তি স্বেচ্ছাসেবকদের প্রচারের জন্য স্বেচ্ছাসেবকদের, প্রচেষ্টা সমর্থন এবং স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে স্থায়ী উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে স্বেচ্ছাসেবী অবদান স্বীকৃতি দেয় এই দিন টি।

তিনি আরো বলেন, অতীতেও এই দিন টি আমরা পথশিশুদের নিয়ে আনন্দ আয়োজন করেছি। আজকেও করেছি!ইনশাআল্লাহ ভবিষ্যতেও করব।

দুপুর ১২ঃ৩০ মিনিটে পথশিশুদের খাবার বিতরণের মধ্য দিয়ে এই আনন্দ আয়োজন এর সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।