১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালীতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত ১৬ ডিসেম্বর থেকে : হাইকোর্ট মানবাধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবিতায় ‘দাগ সাহিত্য পুরস্কার’ পাওয়ায় সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক কবি আমিনুল ইসলামকে ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বাজারে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক ০১ এসডিজি ১৭ টি লক্ষ মাত্রা বরিশাল মুক্ত দিবস আজ আজ বরিশাল মহানগর আ.লীগের সম্মেলন ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের মাঝে ক্ষুদ্র ঋন বিতরন শুরু

গলাচিপায় শিশু সায়েম আটদিন ধরে নিখোঁজ

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) থেকেঃ
গলাচিপা সদর ইউনিয়নের সায়েম (১২) নামের এক অটোরিক্্রাচালক গত আটদিন ধরে নিখোঁজ রয়েছে। এদিকে সায়েমের খোঁজ না পেয়ে বাবা আবুল কালাম ও মা সাহেদা বেগম শিশু পুত্রকে ফিরে পেতে দারে দারে ঘুরে বেড়াচ্ছেন। এ ঘটনায় ২৭ নভেম্বর গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে গলাচিপা থানা সূত্র জানায়, সায়েমকে খুঁজে পেতে অনুসন্ধান অব্যাহত রয়েছে। নিখোঁজ সায়েমের মা সাহেদা বেগম জানান, সংসারের অভাবের কারণে সায়েম অটোরিক্্রা চালায়।

গত ২৬ নভেম্বর আসরের আজানের সময় সায়েম বাড়ি গিয়ে দুপুরের খাবার খেয়ে আবার রিক্্রা নিয়ে গলাচিপা পৌর এলাকায় যায়। সায়েম বাড়ি না ফেরায় তার বাবা রাত আটটার দিকে ছেলের খোঁজ নিতে গিয়ে আর সন্ধান পায়নি। রাত আড়াইটার দিকেও বাড়ি না ফিরলে সবাই চিন্তিত হয়ে পড়েন। এর পর বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়া হলেও আজ সাতদিন ধরে সায়েমকে পাওয়া যাচ্ছে না। কিন্তু ঘটনার তিনদিন পর লোকমারফত খবর পায়, সায়েম যে রিক্্রা চালাচ্ছিল সেই রিক্্রা গলাচিপা পৌর এলাকার পানির ট্যাঙ্কির রোড এলাকায় পাওয়া গেছে কিন্তু সায়েমের খবর নেই।

প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, ‘সায়েম নিখোঁজ হওয়ার পর ২৭ নভেম্বর গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা বিভিন্ন জায়গায় অভিযান ও অনুসন্ধান চালিয়ে যাচ্ছি। সায়েমকে পেলে আশা করি রহস্য উন্মোচন হবে।’

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।