১৯শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

বরগুনা জেলার আমতলী থানা থেকে ধর্ষন মামলার এজাহারভূক্ত আসামী গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ০২-১২-২০১৯ তারিখ রাত আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী থানাধীন টেপুরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে কলাপাড়া থানার ধর্ষন মামলার এজাহার নামীয় ৩নং আসামী মোঃ শোয়েব খান(৩৫), পিতাঃ মোঃ ইউনুস খান, সাং- উত্তর মাছুয়াখালী, থানা- কলাপাড়া, জেলা-পটুয়াখালীকে গ্রেফতার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন উত্তর মাছুয়াখালির গ্রামের জনৈক গৃহবধুকে গত ১৯-১০-২০১৯ইং তারিখ রাত আনুমানিক ০৯.০০ ঘটিকার সময় আটককৃত মোঃ শোয়েব খান সহ কতিপয় আসামী ধর্ষন করে।

এ সংক্রান্তে ভিকটিম নিজেই বাদী হয়ে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষন মামলা দায়ের করেন (কলাপাড়া থানার মামলা নং-২২ তারিখ-২১-১০-২০১৯ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-০৩)এর ৯(১)/৩০ এবং অভিযুক্ত আসামীকে গ্রেফতারে র‌্যাবের সহযোগিতা কামনা করেন।

তদপ্রেক্ষিতে, র‌্যাব পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ৩নং আসামী মোঃ শোয়েব খান কে টেপুরা বাজার এলাকা থেকে আটক করে।

আটককৃত আসামীকে কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।