১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালীতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত ১৬ ডিসেম্বর থেকে : হাইকোর্ট মানবাধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবিতায় ‘দাগ সাহিত্য পুরস্কার’ পাওয়ায় সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক কবি আমিনুল ইসলামকে ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বাজারে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক ০১ এসডিজি ১৭ টি লক্ষ মাত্রা বরিশাল মুক্ত দিবস আজ আজ বরিশাল মহানগর আ.লীগের সম্মেলন ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের মাঝে ক্ষুদ্র ঋন বিতরন শুরু

পটুয়াখালীতে জমিজমা সংক্রান্ত বিরোধে আহত ৫

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলার মরিচবুনিয়া ইউনিয়নের ময়জউদ্দিন বেপারী (৯০) মনির বয়াতী (৩৫) শহিদুল বয়াতি(২৫) পাপিয়া আক্তার (১২)কালাম বয়াতি(৫৫)কে রামদা,বগি দাও,কাচিঁ দ্বারা এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

গত ৩০/১১/১৯ তারিখে রোজ শনিবার সকাল ৯:৩০মিঃ এর সময় এই ঘটনা ঘটে।আহত পাঁচ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মোসাঃমোর্শেদা বেগম(৫৫) বাদী হয়ে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অলি মৃধা(৩৫),হানিফ মৃধা(৩৩),জাফর মৃধা,কালু হাং,সুলতান হাং,রাজ্জাক,ইউসুফ হাং,মজিবর মৃধা,শাহ আলম মৃধা সহ আরো ৯/১০ জনকে আসামী করে একটি সি,আর মামলা করেন। মরিচবুনিয়া ইউনিয়নের কালাম বয়াতি(৫৫) ও অলি মৃধা(৩৫)একই গ্রামের বাসিন্দা।

কালাম বয়াতী সাংবাদিককে জানান, দীর্ঘদিন যাবৎ কালাম বয়াতির জমির উপর কুদৃষ্টি পড়ায়, চাষ ও রোপনকৃত জমির ধান সম্পূর্ন অন্যায়ভাবে অলি মৃধা(৩৫),হানিফ মৃধা,জাফর মৃধা,কালু হাং,সুলতান হাং,রাজ্জাক,ইউসুফ হাং,মজিবর মৃধা,শাহ আলম মৃধা সহ আরো ৯/১০ জন সহ জমির পাকা ধান কাটিতে আরম্ভ করিলে কালাম বয়াতি সহ আহত সকলে বাধা দেয়,ঐ সময়েই অলি মৃধা(৩৫)এর হাতে থাকা ধারালো বগি দাও দিয়ে ময়জউদ্দিন বেপারী (৯০)এর মাথায় কোপ দেয় ও অন্যান্য সকলে মিলে এলোপাথাড়ি হত্যার উদ্দেশ্য়ে কোপাতে থাকে ও ধান কেটে নিয়ে য়ায় ।

এসময়ে তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামীরা সরে গিয়ে বসত ঘরে হামলা চালিয়ে ঘরের মধ্যে থেকে ট্রাঙ্ক যাহার ভিতর মূল্যবান কাগজপত্র, টাকা(৩০,০০০),স্বর্ন যাহার বাজার মূল্য (৫৫,০০০)টাকা সহ নিয়ে যায় এবং তাহাদের চিকিৎসা নিতে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে আসতে বাধা প্রদান করে।পরে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে ভর্তি হয়ে বর্তমানে চিকিৎসাধীন।

ভুক্তভুগি পরিবার পটুয়াখালী সদর থানায় গেলে থানা পুলিশ বিজ্ঞ আদালতে মামলা করার পরামর্শ দিলে আদালতে মামলা দায়ের করে, ন্যায় বিচার আশা করেন। রিপোর্ট লেখা পর্যন্ত ভুক্তভূগী পরিবারটি হাসপাতালে চিকিৎসাধীন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।