২১শে জানুয়ারি, ২০২০ ইং, বুধবার

রাঙ্গাবালীর চরমোন্তাজে আ.লীগের আনন্দ মিছিল।

আপডেট: ডিসেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গাবালী উপজেলা শাখা’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হওয়ায় রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় দলীয় অফিসে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় চরমোন্তাজ ইউ/পি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়ার সভাপতিত্বে,  চরমোন্তাজ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় আনন্দ মিছিল ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
এসয় উপস্থিত ছিলেন , চরমোন্তাজ ইউনিয়ন তাতিলীগের সভাপতি নরেন পাল, আওয়ামীলীগের সদস্য মোঃ মনির প্যাদা,

এতে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন হাওলাদার, সোহেল ডাকুয়া আলী আক্কাস ফরাজি, রিপন মৃধা, ও আলমগীর খান প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা, আওয়ামীলীগের রাঙ্গাবালী উপজেলা কমিটির অনুমোদন দেওয়ায় জেলা কমিটির সভাপতি এ্যাডঃ শাহজাহান খান (এমপি) ও সাধারণ সম্পাদক কাজী আলমগীরকে ধন্যবাদ ও নতুন কমিটির সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন ও  সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইদুজ্জামান মামুন খানসহ উপজেলার সকল নেতা কর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।