৫ই জুলাই, ২০২০ ইং, সোমবার

নেছারাবাদে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

আপডেট: নভেম্বর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেছারাবাদ(পিরোজপুর) প্রতিনিধিঃ

নেছারাবাদে ২০ পিচ ইয়াবাসহ আরিফুল ইসলাম মান্না (৩২) এবং সোহাগ(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) রাত্র ১০টার দিকে উপজেলার কৌড়িখারা প্লাস ঘাট এলাকা থেকে তাদেরকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মদক আইনে মামলা দিয়ে শুক্রবার সকালে পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।

নেছারাবাদ থানার এ,এস,আই মোঃ শরিফুল ইসলাম বলেন, গোপন সংবাদের মাধ্যমে গতকাল বৃস্পতিবার রাত্র ১০টার দিকে প্লাস ঘাট এলাকা থেকে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদেরকে তল্লাশী করিয়া হয়ে ২০পিচ ইয়াবা উদ্ধার কর হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম মান্না স্বরূপকাঠি পৌরসভার ৭নং ওয়ার্ডের মৃত হাসেম সরদারের ছেলে এবং অন্যজন সোহাগ পৌরসভার ৯নং ওয়ার্ডের নুরু মিয়ার ছেলে।

গ্রেফতারকৃতরা পুলিশের চোঁখকে ফাকি দিয়ে দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। উপজেলার যুব সমাজকে ধ্বংশের দিকে ঠেলে দিচ্ছে। এদের কারনে সমাজে শান্তি নষ্ট হয় এবং গ্রেফতারকৃতদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হলে মূল গড ফাদারদের নাম পাওয়া যাবে বলে এলাকাবাসীর ধারনা করছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।