২৭শে মে, ২০২০ ইং, বুধবার

তরুন সাংবাদিক সৈয়দ জিহাদের শুভ জন্মদিন আজ

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ

বরিশাল থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সময়ের খবরের সম্পাদক সৈয়দ জিহাদের আজ শুভ জন্মদিন।বরিশাল শহরের প্রানকেন্দ্র সদর রোড বাটার গলিতে ১৯৯৫ সালের ২৬ নভেম্বর পৈএিক নিবাসে জন্মগ্রহন করেন।

এছাড়া দীর্ঘদিন যাবত বরিশালের ছাএরাজনিতীর সাথে জড়িত ছিলেন।একপর্যায়, রাজনিতী ছেড়ে সাংবাদিক পেশায় যুক্ত হোন।সে ছোটকাল থেকেই নিয়মিত খবরের কাগজ গুলোর সাথে ওতপ্রোত ভাবে জড়িত ছিল।তার বাবা সৈয়দ শফিকুল ইসলাম রিয়াজ দীর্ঘদিন যাবত সাংবাদিকতার সাথে জড়িত আছেন।বর্তমানে তার বাবা বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের পরিবর্তন পএিকায় কর্মরত রয়েছেন।

এর আগেও সৈয়দ জিহাদ,বরিশাল প্রতিদিন,সমাজ সংবাদ পএিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করছিলেন। সর্বশেষ সে সততার সাথে দৈনিক সময়ের খবরের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।আজকে এই শুভ জন্মদিনে সে তার সকল পাঠক,গ্রাহক সহ প্রিয়জনদের শুভেচ্ছা জানিয়েছেন এবং ভবিষ্যৎে সকলকে একসাথে নিয়ে সামনে এগিয়ে জাওয়ার প্রত্যায় ব্যাক্ত করছেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।