১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

জাতীয় পতাকা নিয়ে কটুক্তি করলেন গুলিশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ বরগুনা আমতলী উপজেলা গুলিশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে জাতীয় পতাকা উত্তোলন না করা এবং পতাকাকে কটুক্তি করার অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ২ নং গুলিশাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেনি, এছাড়াও অনেক নিয়ম বহির্ভুত কার্যক্রম চলছে।ট্যাগ অফিসার ছাড়া জনগনের মাঝে বিজিডি কার্ডের চাল বিতরন করছে একজন গ্রাম পুলিশ মোঃ শানু চৌকিদার।

অনিয়মের বিষয়ে অত্র এলাকার ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি প্রতিবেদকে বলেন, আমার পরিষদে কি করব না করব আমার ব্যাপার, রাস্টীয় আইন আমি তৈরী করি ,পতাকা উত্তোলন না করলে কিছু হয়না, পতাকা উত্তোলন করা একটা ফাইজলামি বিষয় হিসেবে গন্য করে রাস্টীয় আইকে তোয়াক্কা করেন না তিনি এবং পতাকা তার কাছে গুরুত্বপূর্ণ কোন বিষয় নয় বলে জানান। তবে মুঠোফোনের কথা শুনে এলাকাবাসী বলেন একজন চেয়ারম্যানের এরকম কথা বলা ঠিক হয়নি জাতীয় পতাকা উত্তোলন না করা রাস্টদ্রোহী অপরাধ বলে বিবেচিত হবে বলে মনে করেন। এব্যাপারে গ্রাম পুলিশ শানু চৌকিদার ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নাজমুল হাসান কে অবহিত করলে ঘটনাস্থানে উপস্থিত হয়ে তিনি বলেন, জাতীয় পতাকা উত্তোলন না করাটা রাস্টীয় আইনের বহির্ভূত কাজ এবং রাস্টীয় অপরাধ এবং চেয়ারম্যানের এমন রাস্ট বিরোধী বক্তব্য সত্যি আশ্চর্য ও দুঃখ জনক।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।