১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

গলাচিপায় আট পরীক্ষার্থী বহিষ্কার

আপডেট: নভেম্বর ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) থেকেঃ
গলাচিপায় জেএসসি পরীক্ষায় মামুন তক্তি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার ৮জন ভুয়া পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রতনদী তালতলী মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে।
ঊহিষ্কারকৃতরা হল, রতনদী তালতলী মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির রাফিন ইসলাম আসিব, মাকসুদা, সপ্তম শ্রেণির মারুফ, কাকলী, মানিক চাঁদ মাদ্রাসার মো. সাগর, রতনদী তালতলী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেরাজুল হক ইমন, ইলমা ও মো. জাহিদ। গলাচিপা রতনদী তালতলী মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে গণিত বিষয়ে পরীক্ষা শুরু হলে গোপন সংবাদের ভিত্তিতে আট জন পরীক্ষাথীকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম। এদিকে এ ঘটনায় উপজেলা প্রশাসন তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।
এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম বলেন, ‘আটক আট পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে প্রতিবেদন জমা দেওয়ার পর ওই মাদ্রাসার সুপার মো. জসিম উদ্দিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।