১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
পটুয়াখালীতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত ১৬ ডিসেম্বর থেকে : হাইকোর্ট মানবাধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবিতায় ‘দাগ সাহিত্য পুরস্কার’ পাওয়ায় সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক কবি আমিনুল ইসলামকে ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বাজারে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক ০১ এসডিজি ১৭ টি লক্ষ মাত্রা বরিশাল মুক্ত দিবস আজ আজ বরিশাল মহানগর আ.লীগের সম্মেলন ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের মাঝে ক্ষুদ্র ঋন বিতরন শুরু

বিএম কলেজে বিশ্ব দর্শন দিবস পালন

আপডেট: নভেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ

বিশ্ব দর্শন দিবস উপলক্ষে বিএম কলেজ শিক্ষক মিলনায়তন ভবনে আজ সকাল ১১টায় বিএম কলেজের দর্শন বিভাগের আয়োজনে বিশ্ব দর্শন দিবস-২০১৯ উপলক্ষে সেমিনার ও ‘প্রজ্ঞা’ মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।যার বিষয় ছিলো জনদর্শন এবং এর প্রাসঙ্গিকতা

বিএম কলেজ দর্শন বিভাগের বিভাগীয় প্রধান জনাব আখতারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনিসুজ্জামান, উদ্বোধক ছিলেন বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর শফিকুর রহমান শিকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম কলেজ উপাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, বিএম কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মো: আল আমিন সরোয়ার। প্রবন্ধ উপস্থাপন করেন সরকারি আলেকান্দা কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: মাসুদ আলম।আলোচক হিসেবে ছিলেন মাধ্যমিক ও উচ্চা শিক্ষা অধিদফতরের বরিশাল অঞ্চলের পরিচালক প্রফেসর মো: মোয়াজ্জেম হোসেন,সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো:আসাদুজ্জামান,সরকারি ফজলুল হক কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এ.এস.এম হাবিবুল ইসলাম।

এছাড়াও উক্ত আয়োজনে বিএম কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন,অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাতৃনেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।সেমিনারের পরে দর্শন বিভাগের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠান শুরুর পূর্বে একটি বর্নাট্য শোভাযাত্রা কলেজের অভ্যন্তরে ও বাহিরে প্রদক্ষিন করে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।