২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

বাউফলে গৃহবধূর আত্মহত্যা

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াথালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফল পৌর শহরে টুম্পা সাহা(২৩) নামে এক গৃহবধূ শাশুড়ি ও ননদের নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

রোববার সকালে পৌর শহরের ৭ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটেছে। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, ২০১২ সালে পৌর শহরের ৭নং ওয়ার্ডের শক্তি সাহার ছেলে  নিতাই সাহা’র সাথে পার্শ¦বর্তী গলাচিপা উপজেলার ডাকুয়া গ্রামের সন্তোস সাহার মেয়ে টুম্পা সাহার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুরী পুষ্প সাহা ও  জা পিংকি সাহা পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার সাথে ঝগড়া করতো। ঘটনার দিন সকালে শাশুরী ও ননদের সাথে ঝগড়ার পরে ছেলে গৌর হরী (৬) কে নিয়ে স্কুলে চলে যায়। পরে সে সন্তানকে স্কুল রেখে টুম্পা সাহা বাড়িতে ফিরে আসে। কিছুক্ষণ পরে শ্বাশুরীর চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে আসলে রুমের ভিতর থেকে গৃহবধূ টুম্পা সাহার গলায় কাপড় বাধাঁ অবস্থায় নিথর দেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা ও ভাই মানোস সাহা অভিযোগ করে বলেন, বিবাহের পর থেকে টুম্পাকে কারণে অকারণে শাশুড়ি ও ননদ প্রায়ই মারধর করতো বলে গৃহবধূ মুঠোফোনে জানিয়েছে। তার কন্যাকে হত্যা করে অপমৃত্যু বলে চালানো চেষ্টা চালানো হচ্ছে।
এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নিহতের গলায় বেশ কিছু দাগ রয়েছে, তবে ময়না তদন্তের পরে সঠিক কারন জানা যাবে। গৃহবধূর লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে সুরতহাল রিপোর্টের জন্যে প্রেরণ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।