২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

পটুয়াখালী র‌্যাব -৮ কর্তৃক পটুয়াখালী সদর হতে ভূয়া ডাক্তার আটক

আপডেট: নভেম্বর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

এম কে রানা, পটুয়াখালীঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ১৪-১১-২০১৯ তারিখ দুপুর ১.৩০ মিনিট এর সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন ছোট চৌরাস্তা এলাকায় অবস্থিত লায়ন্স চক্ষু হাসপাতালে অভিযান পরিচালনা করে একজন ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান(৪৮), পিতাঃ ডাঃ আব্দুর রহমান, সাং ইন্দ্রাকুল লোহালিয়া, থানাঃ সদর, জেলাঃ পটুয়াখালীকে আটক করেন।

উল্লেখ্য আটককৃত ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান(৪৮),চিকিৎসা শাস্ত্রে পেশাধারী ডিগ্রী অর্জন না করেও প্রতারনামূলক ভাবে চক্ষু বিশেষজ্ঞ হিসাবে চোখের বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৪-১১-২০১৯ তারিখ দুপুর ১.৩০ ঘটিকার সময় তার নিজস্ব মালিকানাধীন লায়ন্স চক্ষু হাসপাতালে অভিযান পরিচালনা করে নিজ চেম্বার হতে তাকে হাতেনাতে আটক করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পটুয়াখালী মোঃ মাহবুবুল ইসলাম অভিযুক্ত ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান(৪৮),কে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারা মোতাবেক ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক ২ দুই লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে ৬(ছয়) মাসের কারাদন্ড প্রদান করেন।

অভিযান পরিচালনার সময় পটুয়াখালী সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার জনাব সুমন কুমার বালা ও জেলা স্যানিটারী কর্মকর্তা জনাব মহিউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।