২১শে নভেম্বর, ২০১৯ ইং, শুক্রবার

শিরোনাম
পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার স্বপ্ন পূরণের আশা রিপন সাহার খেয়াঘাটের ইজারা না পাওয়ার জেরে মাথায় ও মুখে আলকাতড়া (মেঠো তৈল) মেখে দেয়ার মামলায় সাবেক ইউপি সদস্য জেলহাজতে বাউফলে চার বছর ধরে দাফতরিক কাজ করছেন, বরখাস্তকৃত ব্যক্তি..! পটুয়াখালীতে লবনের মূল্য বৃদ্ধি সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর …সাবেক চীফ হুইপ আ,স,ম ফিরোজ (এমপি) বাউফলে এক গৃহবধূকে হত্যার ঘটনায় ৫ লাখ টাকায় রফাদফা..! গলাচিপায় শান্তিপূর্ণ পরিবেশে ৫ম শ্রেণির সমাপনী/১৯ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ডুবোচরে আটকে যাওয়ার ভয়ে তিন ঘণ্টা আগেই ছেড়ে যায় লঞ্চ

বেতাগীতে প্রথম শ্রেনী ছাত্রীকে ধর্ষণের পরে হত্যা : পুকুর থেকে লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী প্রতিনিধি :

বরগুনার বেতাগীর মোকামিয়া প্রথম শ্রেণীর স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।পরিত্যক্ত পুকুর থেকে ছাত্রী লাশ উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ।

জানা গেছে, মাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী তামিমা আক্তার (৭) স্কুল থেকে বাড়ী না ফেরায় অনেক খোঁজাখুঁজির এক পর্যায় হাফেজ উসমান গনির পরিত্যক্ত পুকুরে ভাসতে দেখতে পায়।

স্থানীয়দের ধারনা শিক্ষার্থী তামিমা আক্তার কে ধর্ষনের পরে হত্যা করে পুকুরে ফেলেছে।

তামিমা আক্তার উপজেলার ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা মোঃ শহিদুল ইসলাম হাওলারের মেয়ে।

এ ব্যাপারে মোকামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলম সুজন জানান, সরেজমিনের আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষন করে পরিকল্পিত ভাবে হত্যা করে পুকুরে ফেলা হয়েছে।

এ রির্পোট লেখা পর্যন্ত লাশ পুকুর থেকে উদ্ধার প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।