১৩ই আগস্ট, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম

পটুয়াখালী র‌্যাব-৮ কর্তৃক পটুয়াখালী সদরে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানে মোট ২ লক্ষ ২৫ হাজার টাকা অর্থদন্ড

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি :

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ০৭-১১-২০১৯ তারিখ সকাল ১১.০০ ঘটিকা হতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত সময়ে পটুয়াখালী জেলার সদর থানাধীন সবুজবাগ মোড় এলাকায় মোট তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে আভিযান পরিচালনা করেন। এসময় অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, অপ্রতুল ও মানহীন চিকিৎসা সরঞ্জামাদি ব্যবহার, ডায়াগনস্টিক রিপোর্ট পূর্ব থেকেই প্রস্তত করে রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে ১। গ্রীনভিউ হসপিটাল, ২। পটুয়াখালী ক্লিনিক ও ৩। সেন্ট্রাল হসপিটাল’কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড ধার্য করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব কাজী আনিসুল ইসলাম বিভিন্ন অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে গ্রীনভিউ হসপিটাল’কে ১ লক্ষ ৫০ হাজার টাকা, পটুয়াখালী ক্লিনিক’কে ৭০ হাজার টাকা, ও সেন্ট্রাল হসপিটাল’কে ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করেন। এসময় পটুয়াখালী সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার জনাব আব্দুল মোনায়েম, জেলা সেনেটারী পরিদর্শক জনাব মোঃ মহিউদ্দিন আল মাসুদ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।